Sunday , 5 May 2024
সংবাদ শিরোনাম

আসছে সত্য ঘটনার চলচ্চিত্র “ অবুঝ মানুষ”

 আসছে সত্য ঘটনার চলচ্চিত্র “ অবুঝ মানুষ”     চলচ্চিত্র
সালেহ উদ্দিন সোহেলঃ
বাংলাদেশে এই প্রথম রাজধানীর আলোচিত শিশু রাকিব ও জিহাদের সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হচ্ছে ফিল্ম “অবুঝ মানুষ” নবীন পরিচালক এম ডি শাহিনের পরিচালনায় নির্মিতচলচ্চিত্রটির মহরত অনুষ্ঠান চলতি সপ্তাহে ঝাঁকজমক পূর্ন ভাবে অনুষ্ঠিত হল।
আগামী মাসের প্রথম সপ্তাহে শুটিং শুরু করবেন বলে জানান এম ডি শাহিন। পরিচালক এম ডি শাহিনের লেখা ও মেহেদী হাছান রাশেদের সংলাপে আলোচিত গরিব পরিবারের বেড়ে ওঠা শিশু রাকিব জিহাদের জিবনচিত্র ও ম্যানহলের ভিতরের মৃত্যু যন্ত্রনা এই চলচ্চিত্রের মাধ্যমে তুলে ধরা হবে।
“অঝুঝ মানুষ” চলচ্চিত্রটি প্রযোজনা সংস্থা ঢাকা মাল্টি মিডিয়া লিমিটেডের প্রথম প্রয়াস ও নির্বাহী প্রযোজক হিসেবে থাকছেন আনোয়ার খান তপু । ছবিতে অভিনয় শিল্পী হিসেবে থাকছেন,সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ফ্লিম সত্যিকারের মানুষ খ্যাত সুপার হিরো কংকন বিশ্বাস, রুমি, ঝিলিক, ছোট পর্দার প্রিয় মুখ রাসেল ও অন্যান্যরা।
প্রসঙ্গে পরিচালক এম ডি শাহিন বলেন, একটি নিন্মবৃত্ত পরিবারের সুখ,দুঃখ ,প্রেম ও ভালবাসার গল্প “অঝুঝ মানুষ”এছাড়া রাজধানীর আলোচিত ম্যানহলের পড়ে যাওয়া শিশু রাকিব ও জিহাদের গল্প নিয়ে এ চলচ্চিত্র। আশা করছি দর্শক গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন স্বাধের উপহার পাবে অবুঝ মানুষ চলচ্চিত্রটির মাধ্যমে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top