Saturday , 27 April 2024
সংবাদ শিরোনাম

বাগমারা – ৪ আসনে আওয়ামী লীগের এমপি পদে মনোনয়ন প্রত্যাশী এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টুর গণসংযোগ

বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহী-৫৫ বাগমারা -৪ আসনের জনসাধারণ ও আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মিদের সাথে গণসংযোগ করছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪ আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু।
মঙ্গলবার (২৫ জুলাই ২০২৩) বিকাল ৩ টার সময় উপজেলার ঝিকরা ইউনিয়নের রনশিবাড়ি বাজার, ঝিকরা বাজার, কালিগঞ্জ বাজার , উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন হাট বাজার ও বিভিন্ন এলাকায় আওয়ামী সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুুলে ধরে গণসংযোগ করেন তিনি। এসময় এ অঞ্চলের মানুষের বিভিন্ন দাবি পূরণের আশ্বাস দেন এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু।
রাজশাহী জেলার বাগমারা উপজেলা নিয়ে গঠিত জাতীয় সংসদের বাগমারা -৪ সংসদীয় আসনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু। এই আসনের একটি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামের ঘাট এলাকায় ঘুরে দেখছেন এলাকার বাসিন্দাদের কার কী সমস্যা এবং আশ্বাস ও দিচ্ছেন জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু।
গনসংযোগ শেষে মনোনয়ন প্রত্যাশী জাকিরুল ইসলাম সান্টু বলেন, আমি দীর্ঘদিন মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় দেশের বিভিন্ন খাত নিয়ে কাজ করেছি। গুরুত্বপূর্ন পদে দায়িত্ব পালনের সময়ে সারাদেশের ন্যায় বাগমারায় আওয়ামী লীগ সরকার শতভাগ বিদ্যুৎতায়ন করছে । এই আসনের ব্যাপক উন্নয়নের কাজ করেছে আওয়ামীলীগ সরকার। তিনি আরো বলেন, অবহেলিত অঞ্চলের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪ আসনে জাতীয় সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠে নেমেছি। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রী, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা আমার দীর্ঘদিনের অভিঙ্গতাকে এই অঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নে কাজে লাগানোর সুযোগ দিবেন।
জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এ্যাডঃ জাকিরুল ইসলাম সান্টু ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনায় তৃণমুল আওয়ামী লীগের নেতৃবৃন্দ ব্যাপকভাবে সহযোগিতা করছেন। বাগমারা -৪ আসনের তৃণমূল আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেন- বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার গ্রামকে আধুনিক নগর সুবিধা প্রদানে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪, আসনের নির্বাচনী এলাকার সাধারণ মানুষের আশা আকাক্ষার প্রতীক, সু্স্থ্য রাজনীতির আদর্শ, সৎ- যোগ্য -নিষ্ঠাবান, গরীব দুঃখী ও মেহনতি মানুষের বন্ধু, প্রবীণ সমাজ সেবক আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামীলী লীগ রাজশাহী জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টুর ব্যাপক গনসংযোগ ও প্রচার প্রচারনা অব্যাহত।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জাকিরুল ইসলাম সান্টুকে এমপি হিসাবে দেখতে চায় বাগমারা আপামর জনসাধারণ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা -৪ আসনের সকল জনগণকে সাথে নিয়ে বর্তমান সরকারের গ্রামকে আধুনিক শহর সুবিধা প্রদানে একটি উপজেলার প্রতিটি গ্রামকে শহরে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করে যাবেন। এছাড়াও তিনি কৃষি নির্ভর এই একটি উপজেলার কৃষকদের আধুনিক কৃষকে তৈরি এবং প্রযুক্তির ব্যবহার ও কৃষককে প্রযুক্তি বান্ধব করার পরিকল্পনাকে এই বিনিয়োগের আওতায় আনার জন্য মহাপরিকল্পনাও রয়েছে তার।
গণসংযোগ ও লিফলেট বিতরণ অনুুুষ্টানে উপস্তিত ছিলেন, আত্রাই কালিকাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভেসর মোঃ নাজমুল হক নাদিম, বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জলিল মাষ্টার,বাগমারা উপজেলা সৈনিক লীগের সভাপতি আকসেদ আলী, আওয়ামী লীগ নেতা মাহাবুুর রহমান (বাচ্চু) মোঃ রইচ উর্দ্দিন, মোঃ ইসরাইল হোসেন (জামাল), মোঃ শাহিন আলম, ডাঃ ছামছুর রহমান, মোঃ রহিদুল ইসলাম মৃধা,মোঃ উজ্জল হোসেন, মোঃ জব্বার মৃধা, ছাত্রলীগ নেতা মোঃ জেবাল আহমেদ, যুবলীগ নেতা মাসুুদ, হোসেন মৃধা প্রমুুখঃ!

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top