Saturday , 27 April 2024
সংবাদ শিরোনাম

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম মা হাচ্ছেন

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম অভিনীত নতুন সিনেমা ‘আর্টিকেল ৩৭০’ আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমার প্রচারণা নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। এর মধ্যেই এল নতুন সুখবর।

এক প্রতিবেদনে হিন্দুস্থান টাইমস জানিয়েছে, শিগগিরই সন্তানের মা হচ্ছেন তিনি। খুব দ্রুতই সন্তানকে স্বাগত জানাবেন ইয়ামি-আদিত্য দম্পতি।

ইয়ামি এখন সাড়ে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। সম্প্রতি মুম্বাইয়ে ক্যামেরাবন্দী হন তারকা দম্পতি। নায়িকার পরনে ছিল গোলাপি রঙের ঢিলেঢালা সালোয়ার। তবে ক্যামেরা দেখেই ওড়না দিয়েও নিজেকে আড়ালের চেষ্টা করেন অভিনেত্রী। যদিও পরে স্বামীর সঙ্গে হাসিমুখেই পোজ দেন তিনি। তার এই ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ার পরই শুরু হয় তার মা হওয়ার গুঞ্জন।

নেটিজেনরা বলছেন, ওড়না দিয়ে নিজের বেবি বাম্পই লুকিয়েছেন অভিনেত্রী! বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এল ইয়ামির আসন্ন ছবি ‘আর্টিকেল ৩৭০’–এর ট্রেলার।

এ অনুষ্ঠানে স্বামীর হাত ধরেই হাজির নায়িকা। এই ছবির প্রযোজক আদিত্য ধর। সাদা ঢিলে গাউনের ওপর ক্রিমরঙা হাঁটু ঝুলের কোটে সাজলেন হবু মা। আদিত্য জানান, ‘এই ছবিটা আমাদের পারিবারিক। আমার ভাই রয়েছে, আমার বউ রয়েছে আর শোনেন—নতুন খবর। বেবি আসছে। দারুণ সময়। যেভাবে ছবিটা ঘটল, আর আমরা জানতে পারলাম সন্তানের কথা’।

ইয়ামি বলেন, ‘এই ছবির শুটিংটা আমার কাছে মানসিকভাবে খুব কঠিন ছিল। এটা নিয়ে একটা থিসিস লিখতে পারি। আর যদি মাতৃত্ব নিয়ে জানতে চান, এটুকুই বলব, জানি না আদিত্য আমার পাশে না থাকলে কী হতো!’

ব্যক্তিগত জীবন খুব একটা প্রকাশ্যে আনতে চান না​ ইয়ামি। তাই ২০২১ সালের জুনে হিমাচলে নিজের বাড়িতে ব্যক্তিগতভাবেই আদিত্য ধরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তাঁরা। এর আগে দুই বছর প্রেম করেছেন অভিনেত্রী-পরিচালক জুটি। দুজনের প্রথম আলাপ আর প্রেম ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার সেটে।

২০১২ সালে আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইয়ামি গৌতমের। তারপর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু সিনেমাতেও অভিনয়ের জাদু দেখিয়েছেন এই বলিউড তারকা।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top