Sunday , 28 April 2024
সংবাদ শিরোনাম
পুনম পাণ্ডে বেঁচে আছেন, জানালেন নিজেই!

পুনম পাণ্ডে বেঁচে আছেন, জানালেন নিজেই!

জরায়ু মুখের ক্যানসারে মাত্র ৩২ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে, শুক্রবার (২ ফেব্রুয়ারি) এমনই এক খবর ছড়িয়ে পড়ে ভারতীয় গণমাধ্যমে। ৩২ বছরের নায়িকার এই আকস্মিক মৃত্যু ঘিরে দানা বাঁধে রহস্য। অবশেষে জবাব দিলেন পুনম নিজেই! হ্যাঁ, বেঁচে আছেন পুনম পাণ্ডে।

মৃত্যুর ভুয়া খবর ছড়িয়েছিলেন নিজেই! শনিবার পুনম নিজেই একটি ভিডিও বার্তা জারি করে জানালেন মৃত্যুর ভুয়া খবর ছড়ানোর কারণ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) নিজের ইনস্টাগ্রাম থেকে ছোট্ট একটি ভিডিওর মাধ্যমে জানান তিনি বেঁচে আছেন। আসলে মৃত্যু নিয়ে এই লুকোচুরির নেপথ্যে ছিল কারণ। জরায়ু-মুখের ক্যানসার নিয়ে মহিলাদের মধ্যে সচেতনতা বৃদ্ধি ছিল তার উদ্দেশ্য। মহিলাদের এই টিকার কী প্রয়োজনীয়তা সেটাই জানান পুনম।

সম্প্রতি অন্তর্বতী বাজেট পেশের দিন অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও কিশোরীর মেয়েদের জরায়ু-মুখের ক্যানসারে নিরাময়ের টিকার প্রসঙ্গ উল্লেখ করেন। তার পরের দিনই পুনমের এই পোস্ট, গোটা একদিন টানটান রহস্য। তবে কি অর্থমন্ত্রীর কথাকেই গুরুত্ব দিয়ে এমন কাণ্ড ঘটালেন তিনি! সেই জল্পনা রয়েই গেল।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) অভিনেত্রীর অফিসিয়াল ইনস্টাগ্রাম পোস্টে লেখা হয়, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যানসারে হারিয়েছি।’ সেই পোস্টে আরো লেখা হয়েছিল, “দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।”

গ্ল্যামার দুনিয়ায় মডেলিং দিয়ে প্রবেশ করেছিলেন পুনম। এরপর ২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রেখেছিলেন তিনি। ভোজপুরি, কন্নড় ইন্ডাস্ট্রিতেও করেছেন। তবে সাহসী, খোলামেলা অভিনয়ের কারণে কিছুদিনের মধ্যেই তার গায়ে সেঁটে যায় ‘অ্যাডাল্ট স্টার’-এর তকমা। তাকে শেষ দেখা গিয়েছিল কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপে’। এর আগে রিয়েলিটি শো ‘খতরো কে খিলাড়ি’-তেও দেখা গেছে তাকে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top