Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম

ওরা বলেছিল আ.লীগ পালাবে, এখন বিএনপিই পালিয়েছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন কোথায়? পালিয়ে গেছে। ওরা (বিএনপি নেতারা) বলেছিল আওয়ামী লীগ পালিয়ে যাবে। অথচ এখন বিএনপিই পালিয়ে গেছে। সিলেট থেকেও পালিয়ে গেছে বিএনপি।

বুধবার (২০ ডিসেম্বর) সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় এসব কথা বলেন তিনি। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির চিহ্ন বাংলাদেশে রাখা যাবে না। তারা রেললাইন কেটে দিয়ে, দাঁড়িয়ে থাকা বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। বিএনপি থাকলে দেশের উন্নয়ন হবে না, দেশের গণতন্ত্র থাকবে না। এদের নিশ্চিহ্ন করতে হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এখন অসহযোগ আন্দোলন করবে। বানরে সংগীত গায় শিলা জলে ভাসে। সে রকম হলো না? এরা নাকি অসহযোগ আন্দোলন করবে? ঢাল নাই তলোয়ার নাই নিধিরাম সরদার। বিএনপি কি আছে? লাল কার্ড। নির্বাচনে আছে ১৮৯৬ জন। এই ১৮৯৬ জন ৭ জানুয়ারি সারা দেশে ৩০০ আসনে খেলবে। জোরদার খেলা হবে।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি এখন কী বলে? নির্বাচনের পরের পাঁচ দিনে সরকার পতন হয়ে যাবে। কী বলেন বিশ্বাস হয়? ভুয়া। বিএনপিই হলো ভুয়া। তাদের রাজনীতি, অবরোধ আজকের কর্মসূচি অগ্নিসন্ত্রাস ভুয়া। বাংলাদেশবিরোধী ষড়যন্ত্র রুখতে হবে একসঙ্গে। আগুন নিয়ে খেলবেন না। আগুন নিয়ে খেললে নিজেরাই পুড়ে মারা যাবেন। এরা নেতানিয়াহু ও ইসরায়েলি বাহিনীর চেয়েও নিষ্ঠুর। কী ঘটনা ঘটেছে তেজগাঁওয়ে। মা তার শিশুকে বুকে নিয়ে পুড়ে কয়লা হয়ে গেছে। কে করেছে? বিএনপি ও তার সন্ত্রাসীরা।

এ সময় দলের নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন নিয়ে ঝগড়া করবেন না। মিলেমিশে থাকবেন। দলীয় প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীরা মিলেমিশে কাজ করবেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top