Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

লেবাননে ইসরায়েলি হামলায় দুই সাংবাদিকসহ নিহত ৩

আবারও লেবাননে হামলা চালিয়েছে ইসরায়েল। এতে দুই সাংবাদিকসহ তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২১ নভেম্বর) দেশটির রাষ্ট্রীয় সংবাদমাধ্যম আল মায়াদিন টিভি এ তথ্য জানিয়েছে। খবর টাইমস অব ইসরায়েলের।

লেবাননের রাষ্ট্রীয় টিভি চ্যানেল জানিয়েছে, ইসরায়েল থেকে লেবাননের দক্ষিণে হামলা করা হয়েছে। এতে তাদের দুই সাংবাদিক নিহত হয়েছে।

সংবাদমাধ্যম জানিয়েছে, তাইর হাইফা এলাকায় শত্রুদের বোমা হামলায় তারা নিহত হন। শহরটি ইসরায়েলের সীমান্ত থেকে ১ দশমিক ৬ কিলোমিটার দূরে অবস্থিত। ইসরায়েলের এ হামলায় নিহতদের মধ্যে দুজন সাংবাদিক ও অপরজন বেসামরিক নাগরিক।

নিহতদের পরিচয় জানিয়েছে আল-মায়াদিন টিভি। তারা জানায়, নিহতদের মধ্যে একজন তাদের প্রতিনিধি ফারাহ ওমর আর অপরজন ক্যামেরা সহকারী রাবিন মামারি।

এর আগে ইসরায়েলের সেনাবাহিনী জানিয়েছে, গত কয়েকদিনে লেবানন থেকে বেশ কয়েকবার ইসরায়েলে ক্ষেপণাস্ত্র ছোড়া হয়েছে। ইসরায়েলের সেনাবাহিনীর মুখপাত্র ড্যানিয়েল হাগারি সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, গত কয়েকদিনে বেশ কয়েকবার লেবানন ইসরায়েল সীমান্তে সংঘর্ষ ঘটেছে। মঙ্গলবার তিনি এ তথ্য জানান।

সেনাবাহিনীর মুখপাত্র জানান, সংঘর্ষ চলাকালে লেবানন থেকে মেটুলা এলাকায় ৩টি ট্যাংক বিধ্বংসী ক্ষেপণাস্ত্র হামলা করা হয়েছে। তবে এ হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি বলে দাবি করেন তিনি।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top