Saturday , 11 May 2024
সংবাদ শিরোনাম

বাগমারা ঝিকরায় উপকার ভোগীদের মাঝে টিসিবির পণ্য বিতরণ

বাগমারা প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশে শহর থেকে গ্রাম পর্যায় গরীব, অসহায় নিম্নঃ আয়ের মানুষের কথা চিন্তা করে তার ধারাবাহিকতায়-রাজশাহী জেলার বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নে ১১৪৮ জন উপকার ভোগীদের মাঝে টিসিবির পণ্য বিতরণ করা হয়েছে। রোববার(৮ অক্টোবর২০২৩)উপজেলার ঝিকরা ইউনিয়ন পরিষদের কার্যালয়ে সামনে টিসিবির পন্য বিতরণ করেন ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ- সভাপতি মোঃ রফিকুল ইসলাম।
ট্যাগ অফিসার,ডিলার ও ইউপি সদস্যদের উপস্থিত থেকে ঝিকরা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের কার্ডধারীর মাঝে লাইনে দাড়িয়ে টিসিবির পন্য বিতরণ করা হয়। পণ্যগুলো হল সয়াবিন ২ লিটার তৈল, ২কেজি মসুর ডাল এবং ৫ কেজি চাল যার মূল্য ৪৭০ টাকা।
এসময় উপস্তিত ছিলেন, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মোঃ মানিক প্রামানিক, ঝিকরা ইউনিয়ন পরিষদের সচিব মোঃ তৈয়বুর রহমান, সহকারী সচিব মোঃ মানিক মাহমুুদ। এ সময় আরো উপস্তিত ছিলেন, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ কায়েম ফৌজদার মোঃ ইয়াহিয়া আল- মামুুন, মোছাঃ মোরশেদা বিবি, মহিলা সদস্য মোছাঃ নাছিমা বিবি, মোছাঃ শান্তি বিবি, মোঃ পরেশ উল্ল্যা, মোঃঃ মকলেছুর রহমান, মোঃ আঃ জব্বার চৌবদার, আওয়ামী লীগ নেতা আকতার হোসেন বুলবুল, মোঃ আশাদুল ইসলাম, মোঃ রমজান আলী, ডিলার, গ্রাম-পুলিশ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top