Thursday , 9 May 2024
সংবাদ শিরোনাম

বাগমারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন দিন পালিত

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলা আ’লীগের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন পালিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ২০২৩) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের উদ্যোগে সকাল ৯ টার সময় দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
পরে দলীয় কার্যালয়ের সালেহা ইমারত মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী- ৫৫-বাগমারা -৪ আসনের মাননীয় সংসদ সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আবদুল মালেক মন্ডল, সহ-সভাপতি মতিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, কৃষক লীগের সভাপতি মহসীন আলী, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর প্রমূখ।
উক্ত অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় ও জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেথ হাসিনার দীর্ঘ আয়ু সুু-স্বাস্থ্য কামনায় দোয়াও মোনাজাত করা হয়। এ সময় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top