Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

বড় পর্দায় ফিরছেন পরীমনি, মাতৃত্বের ছুটি কাটিয়ে

মাতৃত্বের ছুটি কাটিয়ে বড় পর্দার কাজে ফিরছেন পরীমনি। সরকারি অনুদানের একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ‘ডোডোর গল্প’ নামের সেই ছবির পরিচালক রেজা ঘটক। নিজের ফেসবুকে পোস্ট দিয়ে এ খবর জানান তিনি।

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমনি দীর্ঘদিন অভিনয় থেকে দূরে ছিলেন। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে পরীমনি ফিরছেন নতুন সিনেমায়। এর ঠিক দুই দিন আগে ‘মায়া’ নামের নতুন একটি ওয়েব ফিল্মে চুক্তিবদ্ধের খবরও জানান পরিচালক রায়হান রাফী।

‘ডোডোর গল্প’ সিনেমা দিয়ে দুই বছরের বিরতির পর বড় পর্দার জন্য শুটিংয়ে নামছেন পরীমনি। অক্টোবরের প্রথম সপ্তাহে সিনেমাটির শুটিং শুরু হবে। ছবিটির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় রেজা ঘটক।

পরীমনি বলেন, ‘ডোডোর গল্প” আমার কাছে অনেক বেশি স্পেশাল। কারণ, অনেকগুলো গল্পের মধ্যে এটি অনেক ভেবেচিন্তে নির্বাচিত করেছি। আশা করি, আমার দর্শকদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে।’

‘ডোডোর গল্প’ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয়ের জন্য চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে একাধিকবার আলাপ হয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। তবে এখনো চূড়ান্ত হয়নি কিছুই। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। সিনেমাটির প্রযোজক নাজমুল হক ভূঁইয়া।

‘ডোডোর গল্প’ সিনেমায় কাজল চৌধুরী নামের একটি চরিত্রে অভিনয় করবেন পরীমনি। নতুন সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, ‘অনেক সুন্দর একটি গল্পে কাজ করতে যাচ্ছি। দিনটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ। লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার নিশ্বাসের সঙ্গে মিশে আছে। এ অঙ্গনের মানুষেরা আমার আরেকটি পরিবার। সেটা ছাড়া দীর্ঘ দুটি বছর থাকতে হয়েছে। এ সময়টা আমার পরিবারকে ভীষণ মিস করেছি।’

সিনেমার গল্প নিয়ে নির্মাতা রেজা ঘটক বলেন, ‘সিনেমায় একজন মায়ের সংগ্রামের মাধ্যমে বাংলাদেশের কৃষিকে তুলে ধরতে চাই। সিনেমাটিতে ৮৭ জন শিল্পী কাজ করছেন এবং ২৫টির বেশি লোকেশনে এর দৃশ্য ধারণ হবে। আগামী ৫ অক্টোবর সিনেমাটির শুটিং শুরু হবে।’

সিনেমাটির প্রযোজক এবং জি সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, সিনেমায় একজন আত্মনির্ভর সংগ্রামী মায়ের ২০ বছরের সংগ্রামকে চিত্রায়িত করা হবে, যেখানে কাজল চৌধুরী নিরন্তর অনুসন্ধানে প্রায় ২০ বছর পর তার হারানো ছেলেকে খুঁজে পাবে।

ঢাকার বনানী ক্লাবে ‘ডোডোর গল্প’ সিনেমার চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেতা আমিরুল হক চৌধুরী, খায়রুল আলম সবুজ, শংকর শাওজাল, আহসান হাবিব নাসিম, মনিরা মিঠু প্রমুখ।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top