Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম

বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্টিত

বাগমারা প্রতিনিধিঃ আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বাগমারা উপজেলার ১৬ টি ইউনিয়ন দুইটি পৌরসভা ও ওয়ার্ড পর্যায়ে তৃণমূল আওয়ামী যুবলীগকে শক্তিশালী করতে নৌকার বিজয় নিশ্চিত করার লক্ষ্যে– ,,রাজশাহী জেলার বাগমারা উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ শে জুলাই ২০২৩) সকাল ১১ টার সময় বঙ্গবন্ধুু স্মৃৃৃতি জাদুঘর কমপ্লেক্স দলীয় কার্যালয়ে বাগমারা উপজেলা যুবলীগের কর্মী সভার আয়োজন করে। উক্ত উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আল- মামুন প্রামানিকের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শামীম মীর এর পরিচালনায় উক্ত কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে থেকে বক্তব্য দেন, রাজশাহী-৫৫ বাগমারা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে যুবলীগ ঐক্যের সঙ্গে কাজ করে যাচ্ছে। যুবলীগের নেতা—কর্মীরা বিএনপি—জামায়াতের সকল নৈরাজ্য প্রতিরোধ করতে প্রস্তুত রয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়তে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ ও যুবলীগের কর্মীরা সাধারণ জনগণকে সাথে নিয়েই এগিয়ে চলবে। দেশ বিরোধী যে কোনো শক্তিকে প্রতিহত করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার বিজয় নিশ্চিত করা হবে।
এনামুল হক এমপি আরো বলেন, বিএনপি—জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে যুবলীগের নেতা—কর্মীরা প্রস্তুত রয়েছে। স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়োজন অপরিহার্য। এসময় এমপি বলেন,দেশ বিরোধী যে কোনো শক্তিকে প্রতিহত করে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনার বিজয় নিশ্চিত করতে নেতা—কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।
এ সময় আরো বক্তব্য দেন, সম্মানিত অতিথি জেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত ) সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আঃ মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের -সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, বিশেষ অতিথি রাজশাহী জেলা যুবলীগের -সভাপতি মোঃ আবুু সালেহ, প্রধান বক্তাঃ জেলা যুুুবলীগের (ভারপ্রাপ্ত ) -সাধারণ সম্পাদক মোঃ আলী আজম সেন্টুু,বড়বিহানালী ইউনিয়ন যুুুবলীগের সভাপতি ও জেলা যুুুবলীগের সহ- সভাপতি খোন্দকার আঃ মতিন। এ সময় উপস্তিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান মোহাম্মাদ আসাদুজ্জামান আসাদ,মহিলা ভাইস-চেয়ারম্যান মোছাঃ মমতাজ আকতার বেবী, দপ্তর সম্পাদক নরুল ইসলাম, উপজেলা নেতৃৃবৃন্দ,ঝিকরা ইউনিয়ন যুবলীগের -সভাপতি মোসারফ হোসেন সহ- প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা ওয়ার্ডের সভাপতি ও -সাধারণ সম্পাদক উপস্তিত ছিলেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top