Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম

ঈদ-উল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঝিকরা ইউপির চেয়ারম্যান রফিকুল ইসলাম

রেজাউল করিম বাগমারাঃ সৌহার্দ্য-সম্প্রীতি-ভ্রাতৃত্বের মহীমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে রাজশাহী জেলার বাগমারা উপজেলার ১২নং ইউনিয়ন বাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ঝিকরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম।

ঝিকরা ইউনিয়ন বাসীর সুখ-দুঃখের কান্ডারী চেয়ারম্যান রফিকুল তার শুভেচ্ছা বার্তায় বলেন,ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা। আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি সকলের মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।
রোববার এক সংক্ষিপ্ত বিবৃতিতে ঝিকরা ইউনিয়ন বাসী সহ সকল মুসলিম উম্মাহের প্রতি তিনি এই শুভেচ্ছা জানান। তিনি শুভেচ্ছা বার্তায় আরও বলেন,ঈদ মানে শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা। যা সকল মানুষকে সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে। ঈদ হলো শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা রইলো।
প্রিয়,ঝিকরা ইউনিয়ন বাসী যারা প্রবাসী ও চাকরিজীবী আছেন তারা অনেকে এবার ঈদের ছুটিতে আপনাদের গ্রামের বাড়িতে আসতে পারবেন না তাদের প্রতিও রইলো ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।
শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন,পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে ঝিকরা ইউনিয়ন বাসীসহ বাগমারা বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক”।সে সাথে তিনি সবার কল্যাণ কামনা করেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top