Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম

মানবতার মা- মাননীয় প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিনে ঝিকরা ইউনিয়ন পরিষদের শুভেচ্ছা জানিয়েছেন

বাগমারা প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মানবতার মা-মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহীর বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক দুইবারের সাধারণ সম্পাদক ও বর্তমান সহ- সভাপতি ও ইউনিয়ন পরিষদের সদস্য বর্গ সহ -চেয়ারম্যান -মোঃ রফিকুল ইসলম।

তিনি গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য, সাফল্যমণ্ডিত ও কর্মময় দীর্ঘ জীবন কামনা করছি, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব স্বপ্নের পদ্মা সেতু পেয়েছি আমরা, তাছাড়া ঢাকা মেট্রোরেল, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, কর্ণফুলী টানেলসহ অসংখ্য প্রকল্প বাস্তবায়ন হচ্ছে, বাংলাদেশ ব্যাপক সামাজিক ও অর্থনৈতিক অগ্রগতি অর্জনে সফল হয়েছে, বৈশ্বিক মহামারি করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত পদক্ষেপ জাতিসংঘ, বিশ্ব অর্থনৈতিক ফোরাম, বিশ্ব স্বাস্থ্য সংস্থা, যুক্তরাষ্ট্রভিত্তিক সাময়িকী ফোর্বসসহ আন্তর্জাতিক অঙ্গনে প্রশংসিত হয়ে বিভিন্ন সময় বেশ কয়েকটি পুরস্কার এনে আন্তর্জাতিক মহলে বিশ্ব দরবারে বাংলাদেশকে মাথা উচু করিয়ে দাঁড় করিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী, তিনি আমাদের অহংকার।

পরিশেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে প্রানঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top