Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

টাকা ধার না দেওয়ায় বন্ধুকে গুলি!

টাকা ধার না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে কুমিল্লায় এক প্রবাসীর পেটে গুলি চালিয়েছে তাঁর বন্ধু। বুধবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজারের (বিশ্বরোড) হোটেল নুরজাহান এলাকায়। এ ঘটনার পর থেকে গুলি চালানো অভিযুক্ত ওই বন্ধুকে খুঁজছে পুলিশ।

গুলিবিদ্ধ ওই প্রবাসীর নাম আবদুল আলিম (৩৩)।

তিনি জেলার বরুড়া উপজেলার খোশবাস ইউনিয়নের অলিতলা গ্রামের আবু তাহেরের ছেলে। অভিযুক্ত রুবেল হোসেনও (৩২) একই এলাকার বাসিন্দা। তারা দুজন বাল্যবন্ধু।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী জানান, গুলিবিদ্ধ আবদুল আলিম বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার সকালে সেখানে অস্ত্রপচার করে তাঁর পেট থেকে গুলি বের করা হয়েছে। এখন তিনি শঙ্কামুক্ত বলে জানতে পেরেছি।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি দেবাশীষ চৌধুরী বলেন, প্রায় দুই মাস আগে আলিম সৌদি আরব থেকে দেশে আসেন। এরপর বন্ধু রুবেল তাঁর কাছ থেকে দুই লাখ টাকা ধার চান। সেই টাকা ধার দিতে অস্বীকৃতি জানান আলিম। এনিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এতে ক্ষিপ্ত হয়ে রুবেল বুধবার রাতে হাটেল নুরজাহান এলাকায় আলিমকে পেয়ে তাঁর পেটে গুলি করে পালিয়ে যান। পরে আহত অবস্থায় আলিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার ভোরে তাকে ঢাকায় পাঠানো হয়।

দেবাশীষ চৌধুরী বলেন, আহত ওই প্রবাসীর পরিবারের সদস্যরা তাকে নিয়ে ব্যস্ত থাকায় থানায় এখনো মামলা হয়নি। তবে অভিযুক্ত রুবেলকে আটক করতে এবং অস্ত্র উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া গুলি চালানোর পেছনে অন্য কোন কারণ আছে কি-না, সেটিও খতিয়ে দেখা হবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top