Tuesday , 14 May 2024
সংবাদ শিরোনাম

বাগমারা ঝিকরায় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত

নিজস্ব প্রতিবেদক বাগমারাঃ রাজশাহীর বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়নে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার ঝিকরা ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (২৩ আগস্ট ২০২২) বিকেল ৩ ঘঠিকার সময় ঝিকরা উচ্চ বিদ্যালয় মাঠে ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভেসর আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মানিক প্রামানিক এর পরিচালনায় উক্ত অনুুষ্টানে প্রধান অতিথি হিসাবে মোবাইল ফোনে বক্তব্য রাখেন বাগমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও রাজশাহী- ৫৫ বাগমারা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাগমারা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ- সভাপতি ও ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আঃ মালেক মন্ডল, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত চেয়ারম্যান গোলাম সারওয়ার আবুল, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এ্যাডঃ আফতাব উর্দ্দিন আবুুল, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি ও ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর আলম হেলাল। বাগমারা উপজেলা আইন বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাজেদুল ইসলাম, দপ্তর সম্পাদক নরুল ইসলাম,বাগমারা উপজেলা ভাইস-চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মহিলা ভাইস-চেয়ারম্যান মমতাজ আকতার বেবী,ঝিকরা ইউনিয়ন আওয়ামীগের দুইবারের সাবেক সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ঝিকরা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্দুুল হামিদ ফৌজদার, ঝিকরা ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম প্রামানিক । এ সময় আরো উপস্তিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি পোষ্ট মাষ্টার মকছেদ আলী, ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতি মুজিবুর রহমান মাষ্টার সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম টুকু , ঝিকরা ইউনিয়ন যুবলীগের সভাপতি দেওয়ান মোসারফ হোসেন , ঝিকরা ইউনিয়ন পরিষদে ইউপি সদস্য কায়েম ফৌজদার, আঃ জব্বার চৌবদার,পরেশ উল্ল্যা, মকলেছুর রহমান, মোবারক হোসেন মুঞ্জু, সংরক্ষিত মহিলা সদস্য নাছিমা বিবি, শান্তি বিবি, মোরশেদা বিবি, ঝিকরা ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক, মামনুর রশিদ বাবুুল, আকরাম হোসেন,রহিদুল ইসলাম, আজিজার রহমান, সিরাজুল ইসলাম, আঃঃ মান্নান শ্যামল, আলহাজ্ব মুজিবুর রহমান, ভারপ্রাপ্ত কুুশকুমার, হাবিবুর রহমান, রেজাউল করিম বাচ্ছু, সেকেন্দার আলী, সির্দ্দিক রহমান , খয়রুল আলম শেখ, বাবলু রহমান, আতাউর রহমান, আশাদুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী শাহিদুল ইসলাম, এরশাদ আলী, ডাঃ এমদাদুল হক, সাবেক ইউপি সদস্য রমজান আলী, লুৎফর রহমান, মিলন প্রমুখঃ আলোচনা সভা ও দোয়া মাহফিল শেষে উপস্থিত নেতাকর্মীদের মাঝে খাবার প্যাকেট বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা ও গণতন্ত্র রক্ষার জন্য সর্বদা প্রস্তুত রয়েছি। তিনি বলেন, ‘ঘাতক চক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। কিন্তু স্বাধীনতাবিরোধী সাম্প্রদায়িক গোষ্ঠী এবং গণতন্ত্রবিরোধী চক্র এখনো নানাভাবে চক্রান্ত-ষড়যন্ত্র করে যাচ্ছে।’ আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়লাভ করার জন্য সকল নেতাকর্মীদের আহবান জানান। তিনি আরো বলেন সকলকে চোখ কান খোলা রেখে প্রতিহত করতে হবে। দেশ ও উন্নয়ন বিরোধী প্রপাগন্ডা বন্ধ করে যে উন্নয়নের চিত্র তৃণমুলের সকলকে অবগত করতে হবে। তাহলেই দেশের মানুষ ভালো থাকবে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top