Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

আজ কারাগারেই থাকতে হচ্ছে পরীমনিকে

মাদক মামলায় গ্রেপ্তার আলোচিত চিত্রনায়িকা পরীমনির জামিন হলেও আজ মুক্তি পাচ্ছেন না তিনি। আজ তাকে কারাগারেই থাকতে হচ্ছে। মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর ২টায় ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে তার জামিন শুনানি শুরু হয়। শুনানি শেষে পরীমণির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত।

সন্ধ্যা ৬টার দিকে বিষয়টি নিশ্চিত করে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার (ভারপ্রাপ্ত) সৈয়দ শাহ শরীফ বলেছেন, সন্ধ্যা ৬টা পর্যন্ত পরীমনির জামিনের কাগজপত্র কারাগারে এসে পৌঁছায়নি। তাই আজ তার জামিন হলেও কারাগার থেকে তিনি মুক্তি পাচ্ছেন না। তবে কারাগারে তার জামিনের কাগজপত্র পৌঁছালে তা যাচাই-বাছাই শেষে তাকে মুক্তি দেওয়া হবে।

কারাকর্তৃপক্ষের বরাতে জানা গেছে, অনেক ক্ষেত্রে পাঁচটার পরও জামিননামা পৌঁছলে কারামুক্ত করার নিয়ম রয়েছে। সেটা বিশেষ কারণে হতে পারে। পরীমনির বেলায় এমন কারণ দেখাতে পারলে আজই তার কারামুক্ত হওয়ার সম্ভাবনা থাকতে পারে।

এদিকে পরীমনির আইনজীবী মজিবুর রহমান বলেন, ‘আমরা পরীমনির জামিননামা দাখিল করেছি। তবে জামিননামা দাখিলের পর কিছু প্রক্রিয়া আছে, সেগুলো চলছে। সেই প্রক্রিয়াটি শেষ হলেই প্রথমে কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জ যাবে। সেখান থেকে কাশিমপুর কারাগারে পৌঁছাবে। তারপর তিনি মুক্তি পাবেন। তবে আজকে তার কারাগার থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা কম।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এ ঘটনায় বনানী থানায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। ৫ আগস্ট পরীমনি ও তার সহযোগীকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়। গত ১০ আগস্ট আবার এই দুজনকে চার দিনের রিমান্ডে নেওয়া হয়। সর্বশেষ গত ১৯ আগস্ট আবার একদিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top