Thursday , 9 May 2024
সংবাদ শিরোনাম

ভাত রান্না করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেপ্তার

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী বাবলু রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার বেলা ১১টার দিকে খুলনা জেলার পাইকগাছা পৌরসভার বাতিখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত বাবলু’র বাড়ি উপজেলার লস্কর ইউনিয়নের খড়িয়া গ্রামে।

স্থানীয়রা জানান, বাতিখালী গ্রামের ৬নং ওয়ার্ডের মো. মুজিবুর রহমানের বাড়িতে দীর্ঘদিন ধরে স্ত্রী শিউলিকে নিয়ে বাবলু বসবাস করে আসছেন। ভাত রান্না করতে দেরি হওয়ায় বাবলু কাঠ দিয়ে স্ত্রী শিউলীকে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে তার মৃত্যু হয়। এরপর ঘটনাটি ধামাচাপা দিতে গলায় দড়ি দিয়ে ঘরের আড়ায় ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে বাবলু। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠায়।

এ বিষয়ে পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফী জানান, লাশটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী বাবলুকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদে বাবলু মারপিটের কথা স্বীকার করেছে। ঘটনাস্থল থেকে কাঠের ভাঙা লাঠি উদ্ধার করা হয়েছে। স্ত্রীকে হত্যার দায়ে স্বামী বাবলুকে আসামি করে থানায় হত্যা মামলা হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top