Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা, গণপিটুনিতে যুবক নিহত

দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে এক নারীর শ্লীলতাহানির চেষ্টা করায় গণপিটুনিতে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

 নিহত যুবকের নাম সৈয়দ নুর (২৮)। তিনি উপজেলার আধুনগর ইউনিয়নের নুর মুহাম্মদ সিকদার পাড়ার বাসিন্দা।

খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমান জিকু বিষয়টি নিশ্চিত করে জানান, ওই গৃহবধূ তাঁর দুই ছেলেকে নিয়ে ঘুমাচ্ছিলেন। তখন তাঁর স্বামী ঘরে ছিলেন না। গভীর রাতে তাঁর বসতঘরের বেড়া কেটে সৈয়দ নুর ঘরে ঢুকে ওই গৃহবধূর শ্লীলতাহানি করার চেষ্টা করেন। এ সময় পাশে থাকা গৃহবধূর বড় ছেলে চিৎকার দিলে এলাকার লোকজন এসে সৈয়দ নূরকে আটক করে। এরপর গণপিটুনি দিলে ঘটনাস্থলেই সৈয়দ নুর মারা যান।

অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছি। শ্লীলতাহানির চেষ্টা করায় ওই যুবককে গণপিটুনি দিলে তিনি নিহত হন। যুবকটি মানসিক ভারসম্যহীন ছিলেন বলে জানাতে পেরেছি। তিনি কয়েক দিন ধরে তাঁর নানার বাড়ির আশপাশ এলাকায় ঘোরাফেরা করছিলেন। তিনি তাঁর বাড়িতে থাকতেন না। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো করা হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top