Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

গলাকেটে ‘অটোরিকশা ছিনতাই’

নরসিংদী সদর উপজেলায় দুর্বৃত্তরা শাওন মিয়া নামের এক স্কুলছাত্রকে গলাকেটে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার কামারগাঁও কবরস্থানের পাশ থেকে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত শাওন মিয়া নরসিংদীর মীর ইমদাদ স্কুলের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। সে রাঙ্গামাটি এলাকার কাইয়ুম মিয়ার ছেলে।

পুলিশ ও শাওন মিয়ার স্বজনেরা জানিয়েছেন, দুদিন ধরে অসুস্থ ছিলেন শাওনের বাবা। তাই সংসারের ব্যয় যোগাতে এই দুদিন অটোরিকশা চালাচ্ছিল শাওন। এর মধ্যে গতকাল বুধবার দুপুরে খাওয়া-দাওয়া শেষে বিকেলে অটোরিকশা নিয়ে বের হয় শাওন। তবে রাতে আর বাসায় ফেরেনি সে। এরপর থেকেই তার খোঁজ করতে থাকেন স্বজনেরা।

পরে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে কামারগাঁও কবরস্থানের পাশে একটি লাশ দেখতে পেয়ে ৯৯৯-এ ফোন দেয় এলাকাবাসী। পরে পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়। খবর পেয়ে ভারপ্রাপ্ত পুলিশ সুপার এনামুল হক সাগর ঘটনাস্থল পরিদর্শন করেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানিয়েছেন, আজ সকালে কামারগাঁও কবরস্থানের পাশে শাওন নামের এক স্কুলছাত্রের লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তার গলাকেটে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থার পাশাপাশি জড়িতদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চালানো হচ্ছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top