Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম

মনোনয়ন পেলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী রফিকুল ইসলাম।

বাগমারা (রাজশাহী) প্রতিনিধি :

আসন্ন বাগমারা উপজেলার ঝিকরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে আমি বিজয়ের ব্যাপারে শতভাগ নিশ্চিত এবং দলকে অবশ্যই চেয়ারম্যান উপহার দিবো।

বাগমারা উপজেলার ১২ নং ঝিকরা    ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ঝিকরা ইউনিয়ন আ,লীগের সাবেক দুইবারের -সাধারণ সম্পাদক ও বর্তমান সহ- সভাপতি  রফিকুল ইসলাম  দলীয় মনোনয়ন পেলে বিজয়ী হওয়ার ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে এ মন্তব্য করেন।

এ প্রসঙ্গে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম দাবি করেন, আমি   আওয়ামী লীগ পরিবারের সন্তান।তিনি জন্ম সূত্রে বাংলাদেশ আ,লীগে ১৯৮০ সাল হইতে ১৯৯১ সাল পর্যন্ত ছাত্র রাজনীতির সাথে জড়িত। ১৯৯১ সাল হইতে ২০০১ সাল পর্যন্ত ঝিকরা ইউনিয়ন আ,লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০০১ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত ঝিকরা ইউনিয়ন আ,লীগের -সাধারণ সম্পাদককের দায়িত্ব পালন করেন এবং ২০১৩ সাল হইতে ২০২০ সাল পর্যন্ত উপজেলা আ,লীগের সদস্য ছিলেন। এর পর বর্তমান ঝিকরা ইউনিয়ন আওয়ামীলীগের সহ- সভাপতির দায়িত্ব পালন করি।

দলীয় মনোনয়ন প্রসঙ্গে রফিকুল ইসলাম বলেন-আমি বাগমারা উপজেলা আ,লীগের বিভিন্ন দলীয় কর্মসূচীতে অংশ গ্রহণ করি। গত বছরে ঝিকরা ইউনিয়ন আ,লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে সহ- সভাপতি হিসেবে  নির্বাচিত  হই । তাই এবারের নির্বাচনেও আমি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হওয়ার আশায় দীর্ঘদিন ধরে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে, গ্রামে ও পাড়া-মহল্লায় প্রচারনা চালিয়ে আসছি।

তাছাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকার মসজিদ, মাদ্রাসা ও হাফেজিয়া মাদ্রাসায় অনুষ্ঠিত ইসলামী জালশাসহ প্রায় ২০ টি  বিভিন্ন ধর্মীয় ও সাংষ্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাধ্যমত আর্থিকভাবে দান করে সহযোগীতা করে আসছি। জনগনের যে কোনো প্রয়োজনে আমি তাদের পাশে থেকে যেভাবে সহযোগীতা করে আসছি তার মূল্যায়ন ইউনিয়নবাসী অবশ্যই করবে বলে আমি বিশ্বাস করি। কাজেই ঝিকরা  ইউনিয়নে আওয়ামী লীগের মনোনিত চেয়ারম্যান প্রার্থী হওয়ার আশায় আমি দলীয় মনোনয়ন ফরম পূরন করে জমা দিয়েছি। আশা করি আমাকে মনোনয়ন দেওয়া হলে অবশ্যই আমি বিজয়ী হবো এবং দলকে চেয়ারম্যান উপহার দিতে পারবো ইনশাআল্লাহ্।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top