Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

টানা তিন জয়ে পাঁচে মোহামেডান

পাঁচ ম্যাচে জয়শূন্য মোহামেডান টানা তিন ম্যাচে জিতল। নিজেদের আঙিনা কুমিল্লার শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে সাদা-কালোরা ২-০ গোলে হারিয়েছে রহমতগঞ্জকে। ম্যাচের মাত্র তিন মিনিটে মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে ও আমির হাকিম মোহামেডানের দুই গোলদাতা।

নয় ম্যাচে ১৫ পয়েন্ট মোহামেডানের। এই জয়ে তারা উঠে এলো পঞ্চম স্থানে। রহমতগঞ্জের এটি চতুর্থ হার। আট ম্যাচে তাদের পুঁজি আট পয়েন্ট। অষ্টম স্থানে রয়েছে তারা। কুমিল্লায় মোহামেডানের জয়ের দিন ঢাকায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও চট্টগ্রাম আবাহনী একই ব্যবধান ১-০ গোলে হারিয়েছে যথাক্রমে পুলিশ এফসি ও ব্রাদার্স ইউনিয়নকে। পাঁচ ম্যাচ পর জিতল মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম আবাহনী।

বুধবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয় দুই ভেন্যুতে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচের ৪১ মিনিটে দলের একমাত্র জয়সূচক গোল করেন মুক্তিযোদ্ধার ক্যামেরুনের ফরোয়ার্ড ক্রিস্টিয়ান বেকামেঙ্গা।

মেহেদি হাসানের লম্বা থ্রোয়ে বেকামেঙ্গার ব্যাক হেড পুলিশের জালে (১-০) জড়ায়। ম্যাচের শেষ মুহূর্তে পেনাল্টি পেলেও স্পটকিক থেকে গোল করতে ব্যর্থ হন পুলিশের বাল্লো ফামোসা। তার শট ফিরিয়ে দেন মুক্তিযোদ্ধার গোলকিপার মাহফুজ হাসান প্রিতম। এই জয়ে মুক্তিযোদ্ধা সাত পয়েন্ট নিয়ে দশম স্থানে। আট পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে সমান ম্যাচ খেলা পুলিশ।

দুর্বল ব্রাদার্স ইউনিয়নকে হারাতে ঘাম ছুটে গেছে চট্টগ্রাম আবাহনীর। শেষ দুই ম্যাচে ড্র করেছিল তারা। অন্যদিকে একটি ম্যাচেও জয় পায়নি কোচবিহীন ব্রাদার্স।

বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের দ্বিতীয় ম্যাচে চট্টগ্রাম আবাহনী ১-০ গোলে হারায় ব্রাদার্সকে। ম্যাচের ৭২ মিনিটে মন্নাফ রাব্বির শট ফিরিয়ে দেন ব্রাদার্সের গোলকিপার তিতুমির চৌধুরী। ফিরতি বলে হেডে গোল করেন মানিক হোসেন মোল্লা (১-০)।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top