Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

১০ সেপ্টেম্বর থেকে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৩

করোনার কারণে কয়েকমাস প্রচার বন্ধ ছিল কাজল আরেফিন অমি পরিচালিত জনপ্রিয় সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-২। এ নাটকের জন্য যেসব দর্শক মুখিয়ে ছিলেন তাদের জন্য সুখবর হচ্ছে, মোশন রকের ব্যানারে ১০ সেপ্টেম্বর ৫৮ পর্ব থেকে আবারও ‘সিজন ২’ প্রচারে আসছে। আরেফিন অমি বলেন, ১০ সেপ্টেম্বর থেকে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে সপ্তাহের বৃহস্পতিবার থেকে শনিবার রাতে ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ২ প্রচারে আসবে। ১৫ টির মতো পর্ব প্রচারের পর ‘সিজন ২’ শেষ হবে।
সিরিয়ালটির প্রথম ও দ্বিতীয় সিজন ব্যাপকভাবে আলোচিত হয়। এতে অভিনয় করেন মিশু সাব্বির, তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, জিয়াউল হক পলাশ, মনিরা মিঠু, সাবিলা নূর, নাদিয়া মিম। আরও ছিলেন মারজুক রাসেল, চাষী আলম, তামিম মৃধা, সানজানা রিয়া, মুসাফির শোয়েব বাচ্চু প্রমুখ।
সিরিয়ালটির ‘সিজন ২’ শেষ হলেই দর্শক চাহিদার কারণে তৃতীয় সিজন প্রচারে আসবে বলেও জানান অমি। তিনি বলেন, যে সপ্তাহে ‘সিজন ২’ শেষ হবে, পরের সপ্তাহেই ‘সিজন ৩’ প্রচারে আসবে। নতুন সিজনের জন্য প্রথম লটে বেশ কিছু পর্বের শুটিং এরই মধ্যে শেষ করেছি।
নতুন সিজন নিয়ে অমি বলেন, ‘ব্যাচেলর পয়েন্ট’-এর শুটিংয়ে আমরা প্রচুর মজা করি।

এবার যখন শুটিংয়ে ছিলাম ভুলেই গিয়েছিলাম দেশে করোনা রয়েছে। তবে আমরা সাবধানতা অবলম্বন করেই শুটিং করেছি।
উত্তরার শুটিং বাড়িতে কাজের আগে পুরো বাড়ি জীবাণুনাশক মেডিসিন দিয়ে পরিস্কার করে শুটিং করেছি।
প্রথম সিজনের চেয়ে দ্বিতীয় সিজন দিয়ে বেশি সাড়া পেয়েছেন কাজল আরেফিন অমি। বললেন, প্রথম সিজনে ছিল গ্রাম থেকে ঢাকায় এসে একত্রিত হওয়ার ঘটনা। ‘সিজন ২’তে ছিল বিভিন্ন কর্মকাণ্ড এবং প্রত্যেকের চরিত্রের বিস্তৃতি। এজন্য দর্শক পছন্দ করেছে। তবে নতুন সিজনের বাড়তি চমক প্রত্যেকের এ সময়ের অবস্থা ও তাদের ভবিষ্যৎ পেশাগত জীবনে নানান সম্ভাবনা দেখানো।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top