Sunday , 12 May 2024
সংবাদ শিরোনাম

উত্তরে ফুটবলের দখিনি হাওয়া

নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলংকা জাতীয় ফুটবল দল প্রীতি ম্যাচে মুখোমুখি হবে। ম্যাচ শুরু হবে বিকেল ৪টায়। সাফ ফুটবলের জন্য নিজেদের প্রস্তুত করে নিতে ঢাকার বাইরে ম্যাচে অংশ নিচ্ছে দু’দল।

বাংলাদেশ দলের মিডফিল্ডার মামুনুল ইসলাম বলেন, ‘ম্যাচটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি আমরা। এখানে ভালো করলে আমাদের আত্মবিশ্বাস বেড়ে যাবে।’

মঙ্গলবার বিকেলে শ্রীলংকা দল শেখ কামাল স্টেডিয়ামে অনুশীলন করে। শ্রীলংকা দলের কোচ পাকির আলী জানান, হার-জিত মুখ্য নয়। এই ম্যাচ উপভোগের জন্য।

এদিকে টিকিট বিক্রির শেষদিনে কাল উপচেপড়া ভিড় সামলাতে পুলিশ মোতায়েন করা হয় ব্যাংকগুলোতে। হাজার হাজার দর্শক টিকিট না পেয়ে ফিরে গেছেন।

ম্যাচ সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইনশৃঙ্খলা বাহিনী। পুলিশের পাশাপাশি র‌্যাব, বিজিবি, আনসার এবং গ্রাম পুলিশ দায়িত্ব পালন করবে। নীলফামারী পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, পাঁচ স্তরের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে স্টেডিয়াম এলাকায়। আর্চওয়ের ভেতর দিয়ে প্রবেশ করা ছাড়াও শরীর তল্লাশি করে প্রবেশ করতে হবে দর্শকদের।

নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ জানান, নীলফামারীতে প্রথমবারের মতো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এতে উপকৃত হবে তরুণ সমাজ এবং খেলোয়াড়রা।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, ‘প্রথম আয়োজন থেকে আমরা অনেক কিছু শিখতে পারব। কোথায় কোথায় সমস্যা রয়েছে সেগুলো চিহ্নিত করতে পারব। আমাদের এবারের অভিজ্ঞতা ভবিষ্যতে উপকারে আসবে।’

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top