Monday , 13 May 2024
সংবাদ শিরোনাম

টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে গেইল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে বড় একটা সুসংবাদ পেল বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজে ১৩ সদস্যের দলে নেই ক্রিস গেইল। এই সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে টি-টোয়েন্টি ক্রিকেটের সফলতম ব্যাটসম্যানকে। অথচ বাংলাদেশ দলের ভাবনায় বড় একটা অংশ জুড়ে নিশ্চয়ই ছিল ক্রিস গেইল।

সোমবার ১৩ সদস্যের এই স্কোয়াড ঘোষণা করে উইন্ডিজরা। ১৩ সদস্যের টি-টোয়েন্টি দলে ফিরেছেন চাডউইক ওয়ালটন ও শেলডন কটরেল। দুজনকেই দলে ফিরিয়েছে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের পারফরম্যান্স।

টি-টোয়েন্টি সিরিজে গেইলকে বিশ্রামে রাখার কারণ জানিয়েছেন উইন্ডিজ দলের নির্বাচক কোর্টনি ব্রাউন। তিনি বলেছেন, আমরা ক্রিস গেইলকে বিশ্রামে রেখেছি, আর বোলিং আক্রমণের জন্য বাঁহাতি পেসার শেলডন কোটরেলকে দলে এনেছি। এর আগে যুক্তরাজ্যে চ্যারিটি ম্যাচে এই স্কোয়াডই দারুণ খেলেছে।

তিন ম্যাচ সিরিজের প্রথমটি শুরু হবে বাংলাদেশ সময় বুধবার সকাল সাড়ে ৬টায় সেন্ট কিটসে। পরের ম্যাচ দুটি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়, বাংলাদেশ সময় আগামী রবিবার ও সোমবার সকাল ৬টায়।

ওয়েস্ট ইন্ডিজ টি-২০ স্কোয়াড:

কার্লোস ব্র্যাথওয়েট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, শেলডন কটরেল, আন্দ্রে ফ্লেচার, এভিন লুইস, মারলন স্যামুয়েলস, আন্দ্রে রাসেল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), রভমান পাওয়েল, কিমো পল, অ্যাশলে নার্স, চাদউইক ওয়ালটন, কেসরিক উইলিয়ামস।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top