Monday , 13 May 2024
সংবাদ শিরোনাম

মিশা-জায়েদ আমার শত্রু না, একসাথে হাজারবার অভিনয় করবো : ওমর সানী

ঢাকাই চলচ্চিত্রের স্বর্ণসময়ের নায়ক ওমর সানী। অভিনয়ের পাশাপাশি চলচ্চিত্র শিল্পী সমিতির সহ-সভাপতির দায়িত্বও পালন করেছেন। সর্বশেষ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করে হেরে যান মিশা সওদাগারের কাছে। সম্প্রতি ফেসবুক লাইভে এসে অভিযোগ করেন তাঁকে ও মৌসুমীকে ইফতারের দাওয়াত দেওয়া হয়নি। এটাকে  অসম্মানজনক হিসেবেই দেখছেন এই অভিনেতা।

কুলিখ্যাত অভিনেতা ওমর সানী বলেন, আমি ইচ্ছা করে কারো সাথে শত্রুতা করতে চাই না। আমি রিয়ালাইজ করেছি আসলে জীবনটা কি। যেকোনো মুহূর্তে যে কেউ মারা যেতে পারে। এই তো কিছুদিন আগে আমি হার্ট-এর সমস্যা হাসপাতালে ভর্তি হয়। তখন বিষয়টি বুঝতে পারি, আজকে আছি কালকে নাই। কারো সাথে দ্বন্দ্ব করে কী হবে?

সানী বলেন, এই যে জয়ের সাথে যে ঝামেলা হয়েছিল। জয় আমাকে ডেকেছে আমি গিয়েছি। সে আমাকে দুলাভাই ডাকে। মৌসুমী বলে সে ছোট, ভুল করতেই পারে। হ্যাঁ, আমি তাই মনে করলাম। যতদিন বেঁচে আছি মানুষের সাথে কোনো ঝামেলায় যেতে চাই না। তবে কেউ যদি ভুল করে আমি আঙুল দিয়ে সেটা দেখিয়ে দিতে চাই।

আখেরি হামলা খ্যাত এই অভিনেতা বলেন, আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য। মৌসুমীও সদস্য। তারা আমাকে দাওয়াত দেয়নি। আমি যাই বা না যাই। তারা তো অন্তত দাওয়াত কার্ড দিতে পারতো। জায়েদ খান বলছে সে বাসায় আসছিল। কিন্তু বাসায় আসছিল আমাকে একটা ফোন দিতে পারেনি?

ওমর সানী বলেন, জায়েদ  আমার শত্রু না, মিশা আমার শত্রু না। আমি কেন বিভাজন তৈরি করবো? আমি কেন মিশার সাথে অভিনয় করবো না, জায়েদের সাথে অভিনয় করবো না? হাজার বার আমি তাঁদের সাথে অভিনয় করবো। বিভাজনের জন্য নয় আমি শুধু ভুলটা দেখিয়ে দেয়ার চেষ্টা করেছি। আমি বলেছি এটা ভুল হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top