Sunday , 12 May 2024
সংবাদ শিরোনাম

যশোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ৩

যশোরের অভয়নগর উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে বন্দুকযুদ্ধে তিন যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাত সোয়া ৩টার দিকে উপজেলার বাগদাহ গ্রামের কদমতলা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, অস্ত্র ও গুলি উদ্ধারের দাবি করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, নিহত যুবকরা মাদকব্যাবসায়ী ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন।

র‌্যাব-৬ খুলনা কোম্পানি কমান্ডার জাহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার গভীর রাতে র‌্যাব সদস্যরা নিয়মিত টহলের অংশ হিসেবে যশোরের অভয়নগর উপজেলার পায়রা-নওয়াপাড়া সড়কে তল্লাশি চেকপোস্ট বসায়। শনিবার ভোরে ওই চেকপোস্টে এসে তিন মোটরসাইকেল আরোহী গুলিবর্ষণ করে। এতে র‍্যাবের দুই সদস্য এএসআই জুয়েল ও এএসআই সায়েম আহত হন।

এরপর র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। এতে ওই তিন দুর্বত্ত আহত হন। পরে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন তাদের পরিচয় শনাক্ত করেন। বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বস্তায় ৪শ বোতল ফেনসিডিল, ২টি পিস্তল, ৫ রাউন্ড গুলি, ১টি চাইনিজ কুড়াল ও ১টি গুলিভর্তি ম্যাগজিন উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা।

অভয়নগর থানার ওসি শেখ গণি মিয়া জানান, দিবাগত রাত সোয়া ৩টার দিকে র‌্যাব-৬ এর সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন যুবক নিহত হয়েছেন। শনিবার সকালে নিহতদের মরদেহ থানায় হস্তান্তর করেছে র‌্যাব। নিহতরা হলেন, যশোরের অভয়নগর উপজেলার চার নম্বর মডেল ওয়ার্ড এলাকার আব্দুল বারেক শেখের ছেলে হাবিবুর রহমান ওরফে হাবি শেখ (৩৮), নাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭) ও সাত্তার কাশারির ছেলে মিলন কাশারি (৪০)।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top