Sunday , 12 May 2024
সংবাদ শিরোনাম

ছাত্রলীগের পদপ্রত্যাশীর তালিকা থেকে বাদ পড়লেন যারা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ২৮ বছরকে ছাত্রলীগের নেতৃত্ব নির্বাচনের গ্রহণযোগ্য বয়সসীমা ধরা হয়েছে। এতে করে শীর্ষপদ প্রত্যাশীদের মধ্য থেকে অনেকেই বাদ পড়েছেন। আর চূড়ান্তভাবে প্রকাশ করা হয়েছে পদপ্রত্যাশী বৈধ প্রার্থীদের তালিকা।

শুক্রবার রাতে সংগঠনের ২৯তম সম্মেলনের জন্য গঠিত নির্বাচন কমিশন এ বাদ পড়াদের তালিকা প্রকাশ করে। পাশাপাশি বৈধ প্রার্থীদের তালিকাও প্রকাশ করা হয়েছে। যার মধ্যে সভাপতি প্রার্থী ৬৬ জন ও সাধারণ সম্পাদক প্রার্থী ১৬৯ জন।

সভাপতি পদে বাদ যাওয়া প্রার্থীরা হলেন- সুরঞ্জন ঘোষ, দিদার মো. নিজামুল ইসলাম, গোলাম রাব্বানী, অসীম কুমার বৈদ্য, মোতাহার হোসেন প্রিন্স, রাজিব আহমেদ রাসেল, মাকসুদ রানা মিঠু, সায়েম খান, মেহেদী হাসান রনি, মো. রুহুল আমিন, মো. রেজওয়ানুল হক চৌধুরী, হাবিবুর রহমান সুমন, সৈয়দ আশিক, মো. মোবারক হোসাইন প্রমুখ। এ ছাড়া দু’জন প্রার্থী তাদের মনোনয়ন আগেই প্রত্যাহার করেছেন।

 

আর সাধারণ সম্পাদক প্রার্থীদের মধ্যে বাদ পড়েছেন ১৪ জন। তারা হলেন- দেলোয়র হোসেন শাহজাদা, রাসেল চৌধুরী, সৈকত চৌধুরী, রহমত উল্লাহ খান, নবী আলম, আব্দুল্লাহ আল কাউয়ুম, আব্দুল্লাহ আল মামুন, হারুনুর রশিদ, শিরীন শিলা। অন্য পাঁচজন সভাপতি পদপ্রার্থীও ছিলেন। তাই উভয়ক্ষেত্রেই তাদের প্রার্থীতা বাতিল হয়ে গেছে।

 

এদিকে নোটিশে বাদ পড়া পদপ্রত্যাশীদের কারো সুনির্দিষ্ট অভিযোগ থাকলে সকাল ১০টার মধ্যে নির্বাচন কমিশনের সঙ্গে মনোনয়ন ফরমের অনুলিপি নিয়ে যোগাযোগ করতে বলা হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top