Saturday , 11 May 2024
সংবাদ শিরোনাম

মুস্তাফিজকে দলে নেওয়ার কারণ বললেন রোহিত

ক্রিকেটাঙ্গণে ধূমকেতুর মতো আবির্ভাবের পর হঠাৎ করে ইনজুরিতে পড়ে নিজেকে হারিয়ে ফেলেছিলেন। দীর্ঘ সংগ্রামের পর আবারও নিজের রূপ মাঝে মধ্যে দেখিয়ে দেন। সর্বশেষ নিদাহাস ট্রফিতে দেখা গেছে সেই আগের দুর্বোধ্য মুস্তাফিজকে। এই বিষয়টাই মনে ধরেছে আইপিএল দল মুম্বাই ইন্ডিয়ানসের। দলে এমন একজন বোলারই চাইছিল আইপিএলের সফল ফ্র্যাঞ্চাইজিটি।

নিদাহাস ট্রফির ফাইনালে ভারতের বিপক্ষে স্লগ ওভারে এক রান দিয়ে এবং ১ উইকেট নিয়ে ম্যাচটা বের করে ফেলেছিলেন মুস্তাফিজ। কিন্তু দুর্ভাগ্য ছিল বাংলাদেশের। তাই রানার্সআপ হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে। ওই দিনই ম্যাচশেষে মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা মুস্তাফিজের উচ্ছ্বসিত প্রশংসা করে বলেছিলেন,’এই দুর্বোধ্য মুস্তাফিজকেই আমরা আইপিএলে দেখতে চাই।’ হ্যাঁ, ‘দুর্বোধ্য মুস্তাফিজ।’ রোহিত শর্মা এবার বললেন তার সেই বক্তব্যের ব্যখ্যা।

রোহিত বলেছেন, ‘মুস্তাফিজ সম্প্রতি তার বাজে সময় কাটিয়ে উঠেছে। আগের মতোই দুর্বোধ্য মনে হয়েছে তাকে। ও এমন একজন বোলার, যাকে নিয়ে প্রতিপক্ষ আগে থেকে কিছু প্ল্যান করে মাঠে নামতে পারবে না। আমার মনে হয়, ও পুরোপুরি আনপ্রেডিক্টেবল। আমরা মুম্বাই ইন্ডিয়ানসের জন্য এমন কাউকে চাচ্ছিলাম। আমি নিশ্চিত, মুস্তাফিজ ওর যোগ্যতার সাক্ষর রাখবে।’

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top