Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

মারিয়া বাহিনীকে সংবর্ধনা-সম্মাননা জানাবেন প্রধানমন্ত্রীও

সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পর থেকেই অভিনন্দনের জোয়ারে ভাসছে মারিয়া বাহিনী। তবে অভিনন্দনের পাশাপাশি এবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে দেয়া হতে পারে সংবর্ধনা ও আর্থিক সম্মাননা। এমনটাই জানিয়েছেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। এছাড়া ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে ঘোষিত সাড়ে ছয় হাজার ডলারও প্রদান করা হবে নতুন বছরের শুরুতেই, এমনটাই জানিয়েছেন তিনি।

দেশের ফুটবলের হাহাকারের মাঝে স্বস্তির সুবাতাস এনে দিয়েছে বাংলার কিশোরী ফুটবলার’রা। শুধু কি তাই । জাতীয় ফুটবল দলের ব্যর্থতার দায়ে সমালোচনার কাঠগড়ায় থাকা বাফুফেকেও নতুন করে ভাবতে শিখিয়েছে আর দেখিয়েছে জাগরণে পথ। শুধু শিরোপা জয়ই নয়।

পুরো টুর্নামেন্টে তগুরা আখিদের অসাধারণ পারফরমেন্স মুগ্ধ করেছে দেশের কোটি ফুটবল সমর্থককে। বাদ জাননি ক্রীড়া আন্তপ্রাণ প্রধান মন্ত্রীও। তবে এবার আরো বড় চমক অপেক্ষা করছে ছোটন শিষ্যদের জন্য। শীঘ্রই পুরো দলকে সংবর্ধনা দেয়া হতে পারে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে। এমনটাই আভাস দিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপমন্ত্রী আরিফ খান জয়।

এখানেই শেষ নয়। সংবর্ধনা ও প্রাইজমানি দেয়া হবে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকেও। সঙ্গে মন্ত্রণালয় পক্ষ থেকে নিশ্চিত করা হবে এই কিশোরী ফুটবলারদের নিয়মিত প্রশিক্ষণ।

সঙ্গে মন্ত্রণালয়ের পক্ষ থেকে আগামী বছরের শুরুতেই এই কিশোরী ফুটবলারদের বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচের ব্যবস্থা করা হবে বলেও জানান আরিফ খান জয়।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top