Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

মিতালী সংঘের ৪০ বছর পূর্তি উপলক্ষ্যে নেত্রকোনায় উৎসব

নেত্রকোনার ঐতিহ্যবাহী ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন মিতালী সংঘের উদ্যোগে পালিত হতে যাচ্ছে গৌরবের ৪০ বছর। এ উপলক্ষ্যে সংঘের পক্ষ থেকে আগামী ২৮ থেকে ৩০ ডিসেম্বর তিন দিন ব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টায় এক সংবাদ সম্মেলন করে পূর্তি উৎসব উদযাপন কমিটি।

মগড়া নদীর পাড়ে সংঘ কার্যালয় প্রাঙ্গণে সংবাদ সম্মেলনে উৎসবের বিষয়ে বক্তব্য দেন আহবায়ক এ টি এম এ রাজ্জাক, সদস্য ও কার্টুনিস্ট বিপুল শাহ্, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম কামরুল হাসান শাহীন, সংঘের সম্পাদক শাহ্ রফিকুর রহমান এ্যাপোলো প্রমুখ।

মধুমাছি কচিকাচাঁ বিদ্যানিকেতন প্রাঙ্গণে ২৮ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত তিন দিন ব্যাপী বর্ণাঢ্য পূর্তি উৎসবের আয়োজন করা হয়েছে।

সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ বলেন, মিতালী সংঘ মূলত ক্রীড়া ও সাংস্কৃতিক সংগঠন। কোমলমতি শিশু কিশোরদের সুপ্ত প্রতিভার বিকাশ এবং মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে যুব সমাজকে রক্ষাকল্পে দীর্ঘ ৪০ বছর যাবৎ নিয়মিত খেলাধুলা ও বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ড করে যাচ্ছে। এর মাধ্যমে এই সংগঠন সুষ্ঠু জাতি গঠনে বলিষ্ঠ ভূমিকা রেখে আসছে।

এই সংগঠনের সার্বিক কার্যক্রম নেত্রকোনার সর্বমহলে আজ সমাদৃত। তিন দিন ব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে বর্ণাঢ্য শোভাযাত্রা, রক্তদান কর্মসূচী, খেলাধুলা, পিঠা উৎসব, গুণীজন সম্মাননা, সচেতনতামূলক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, গীতি নৃত্যনাট্য, নাটক, যাত্রাপালা ও সঙ্গীতানুষ্ঠান।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top