Friday , 3 May 2024
সংবাদ শিরোনাম

নির্বাচন নিয়ে ধুম্রজাল সৃষ্টির পায়তারা সফল হবে না : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, যারা তত্ত্বাবধায়ক সরকারের ধূঁয়াতুলে নির্বাচন অনুষ্ঠান নিয়ে ধুম্রজাল সৃষ্টির পায়তারা করছেন, তাদের উদ্দেশ্য কখনই সফল হবে না। সংবিধান অনুসারেই জাতীয় নির্বাচন করতে হবে এবং গণতন্ত্র সুরক্ষার স্বার্থে সকল দেশপ্রেমিক রাজনৈতিক সংগঠন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ করবে বলে তিনি উল্লেখ করেন।

আজ বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদের নেতৃত্বে শতাধিক ব্যক্তির জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অ্যাভোকেট সালমা ইসলাম এমপি’র সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি এবং যোগদানকারী ব্যারিস্টার শেখ ফয়সল শাহরিয়ার জিয়াদ।

হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, জাতীয় পার্টিতে এখন নতুন জোয়ার সৃষ্টি হয়েছে। বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এখন জাতীয় পার্টির পতাকা তলে সমবেত হচ্ছেন।

তিনি বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টির প্রতি মানুষের ভালোবাসারই প্রতিফলন ঘটবে। তাই নির্বাচনের জন্য আমাদের এখন থেকেই প্রস্তুতি গ্রহণ করতে হবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top