Thursday , 16 May 2024
সংবাদ শিরোনাম

কৃষি মন্ত্রণালয়ের গাড়িতে ফেনসিডিল!

নিজস্ব প্রতিবেদক: রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় কৃষি মন্ত্রণালয়ের নেমপ্লেট দেওয়া একটি গাড়ি থেকে ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ। তবে এ সময় কাউকে আটক করা যায়নি।
সোমবার সকালে উপজেলার আমোদাবাদ এলাকা থেকে গাড়িটি আটক করা হয়।

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, আমেদাবাদ-আজমপুর রাস্তায় একটি সরকারি গাড়িতে মাদক উঠানো হচ্ছে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িটি দ্রুত চলে যাওয়ার চেষ্টা করে। গাড়িটিকে থামার সিগন্যাল দিলেও থামেনি। তখন পুলিশ ধাওয়া করে।

একপর্যায়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। এই সুযোগে চালকসহ পাচারকারীরা দৌড়ে অন্ধকারে পালিয়ে যায়। পরে গাড়ির ভেতরের একটি প্লাস্টিকের বস্তা থেকে দেড়শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ওসি আরো বলেন, ‘আটক গাড়িটির সামনে বাংলাদেশ কৃষি মন্ত্রণালয়ের নেমপ্লেট লাগানো আছে। প্রাডো ব্র্যান্ডের গাড়িটির নম্বর ঢাকা মেট্রো ১১-০৫৯৫।’

একই সময় আমেদাবাদ এলাকায় আরেকটি অ্যাম্বুলেন্স থেকে আরো দেড়শ বোতল ফেনসিডিল ও ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, আটককৃতরা হলেন উপজেলা রাজেন্দ্রপুর গ্রামের আবুল হোসেন (৪২) ও ছোটন মিয়া (৩৫)।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top