Thursday , 16 May 2024
সংবাদ শিরোনাম

ক্লাবে মাতাল আ.লীগ নেতা, গুলি করলেন ব্যবসায়ীকে

অফিসার্স ক্লাবে মাতাল অবস্থায় তর্কাতর্কির একপর্যায়ে ব্যবসায়ীকে গুলি করার অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য মঞ্জুরুল আলম মঞ্জুকে আটক করেছে পুলিশ।

পরিবহন মালিক সমিতির নেতা মঞ্জুকে আটকের প্রতিবাদে আজ রোববার সকাল থেকে চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি সড়কের বিভিন্ন স্থানে পরিবহন চলাচলে বাধা দিচ্ছেন তাঁর সমর্থক শ্রমিকরা।

শনিবার রাত ১১টার দিকে এমএ আজিজ স্টেডিয়ামসংলগ্ন চট্টগ্রাম অফিসার্স ক্লাবে এ ঘটনা ঘটে। আহত ব্যবসায়ী মো. জয়নাল আবদীন এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। আটক মঞ্জু চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন আজ রোববার সকালে  বলেন, আওয়ামী লীগ নেতা মঞ্জু অফিসার্স ক্লাবের যুগ্ম সম্পাদক আর ব্যবসায়ী জয়নাল ক্লাবের সমাজসেবা সম্পাদক। কাল রাতে দুজনের মধ্যে তর্কাতর্কি হয়। একপর্যায়ে মাতাল অবস্থায় মঞ্জু ব্যবসায়ী জয়নালকে গুলি করে বসেন। সঙ্গে সঙ্গে জয়নালকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঞ্জুকে আটক করে থানায় রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মামলা হলেই তাঁকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

আহত ব্যবসায়ী জয়নাল আবদীনের ভাই আলমগীর চৌধুরী জানান, রাতে তাঁর ভাইকে মাতাল অবস্থায় পায়ে গুলি করেন আওয়ামী লীগ নেতা মঞ্জু। তিনি এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

এদিকে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাবরক্ষণ বিভাগের কর্মকর্তা হামিদ হাসান বলেন, পরিবহন মালিক সমিতির নেতা মঞ্জুকে গ্রেপ্তারের পর থেকে তাঁর অনুসারীরা চট্টগ্রাম-নাজিরহাট-খাগড়াছড়ি পথের বিভিন্ন স্থানে ব্যারিকেড তৈরি করে যান চলাচলে বাধা দিচ্ছেন। এর ফলে ওই পথের যাত্রীদের চরম দুর্ভোগে পড়তে হচ্ছে। আজ সকালে বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষক-শিক্ষার্থী হেঁটে হেঁটে ক্যাম্পাসে পৌঁছেছেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top