Thursday , 16 May 2024
সংবাদ শিরোনাম

সন্ধ্যায় গণভবনে ডাকা হয়েছে আইনমন্ত্রীকে : ওবায়দুল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার  দুই চিঠি নিয়ে আলোচনা করা হবে। সেখানে আইনমন্ত্রীকে ডাকা হয়েছে।

দুপুরে রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল ও কলেজের নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল এই মন্তব্য করেন।

‘বিদেশে যাওয়ার তৎকালীন যে চিঠি (প্রধান বিচারপতি) দিয়েছেন, সেটাও লিখিত বিষয়। আবার বিদেশ যাওয়ার আগে যে চিঠি দিয়েছেন, সেটিও লিখিত বিষয়। কাজেই এ দুটি চিঠি নিয়ে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে আমাদের পার্টির কার্যনির্বাহী কমিটি এবং উপদেষ্টা কাউন্সিলের যৌথসভা হবে। সেখানে আইনমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছি। সেখানে আলাপ আলোচনা করে আমরা দলীয় বক্তব্য দেব’, বলেন ওবায়দুল।
প্রধান বিচারপতির শারীরিক অবস্থা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল বলেন, ‘আমি তো বললাম যে, অসুস্থতাজনিত কারণ দেখিয়ে যে চিঠি তিনি লিখেছেন, সেটা এবং বর্তমানের বক্তব্য ও চিঠি বিবেচনা করা হবে। যেহেতু আইনমন্ত্রী জোর গলায় বলেছেন তিনি অসুস্থতাজনিত কারণে ছুটি চেয়েছেন, সে কারণে তাঁকে আমন্ত্রণ জানানো হয়েছে। মিটিংয়ের পর সিদ্ধান্ত হবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top