Sunday , 16 June 2024
সংবাদ শিরোনাম

লক্ষ্মীপুরে ৬ ছাত্রসহ এক শিক্ষক উধাও

লক্ষ্মীপুরে মাদ্রাসার ছয় ছাত্রকে নিয়ে হাফেজ জসীম হোসাইন নামের একই মাদ্রাসার শিক্ষক উধাও হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত রবিবার দিবাগত রাত অনুমান ৩ টার দিকে অটোরিক্সা যোগে তাদের অজ্ঞাত স্থানে নিয়ে যাওয়া হয়, এরপর থেকে শিক্ষক ও ওই ছয় ছাত্রের আর খোঁজ পাওয়া যাচ্ছেনা বলে ছাত্রদের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে। পাচার করার উদ্যেশ্য নেওয়া হয়েছে দাবি করে বর্তমানে উদ্বেগ উৎকন্ঠায় দিন কাটাচ্ছেন পরিবার ও স্থানীয় এলাকাবাসি।

ঘটনাটি ঘটেছে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের দক্ষিণ দুর্গাপুরে অবস্থিত রহমানিয়া তালিমুল কোরআন নুরানী হাফেজিয়া মাদ্রাসায়। উধাও হওয়া ছাত্ররা হলেন, মনির হোসেন (১৩), আব্দুল্লাহ আল ইমন, রাসেল (১২), সৌরভ (১৩), রবিউল (১২), মুরাদ হোসেন।

স্থানীয় এলাকাবাসি ও অভিবাবকরা জানান, দুই মাস পূর্বে ওই মাদ্রাসায় হিফজ বিভাগের শিক্ষকতা পেশায় চাকুরী নেন হাফেজ জসীম হোসাইন। তার বাড়ি নোয়াখালীর কোম্পানীগঞ্জে বলে জানা গেছে। সম্প্রতি তার কার্যকলাপ নিয়ে মাদ্রাসা কমিটির সঙ্গে তার বিরোধ দেখা দেয়। এর জের ধরে রবিবার গভীর রাতে কৌশলে হিফজ বিভাগের ছয় ছাত্রকে নিয়ে উধাও হয়ে যায় ওই শিক্ষক। সোমবার সকালে বিষয়টি জানাজানি হলে অভিবাবক ও স্থানীয় এলাকবাসীর মধ্যে উৎকন্ঠা দেখা দেয়। পরে ঘটনার সাথে জড়িত সন্দেহে এক সিএনজি চালককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় চেয়ারম্যান।

দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইসমাঈল হোসেন জানান, খবর শুনে তিনি ঘটনাস্থলে যান। অটোরিক্সা চালক মো. জসিম উদ্দিনকে আটক করে পুলিশে দেয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক মো. মাসুদুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে, ওই শিক্ষার্থীদের উদ্ধারের চেষ্টা চলছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top