Thursday , 9 May 2024
সংবাদ শিরোনাম
ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের কেন্দ্রীয় মহাসচিবকে গণসংবর্ধনা

ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের কেন্দ্রীয় মহাসচিবকে গণসংবর্ধনা

মাহাবু তালুকদার:

ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের কেন্দ্রীয় মহাসচিব পদে নির্বাচিত হওয়ায় হাজী এম.এ কাইয়ুম চুন্নু মুন্সীকে গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

৬ ফেব্রুয়ারী মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় শরীয়তপুর সদর উপজেলার রূপসী বাংলা ভবনে দি ডেইলী গ্লোবাল ন্যাশন ও ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটির পক্ষ থেকে এ গণসংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা সাধারণ সম্পাদক ও দি ডেইলী গ্লোবাল ন্যাশন এবং সাপ্তাহিক বার্তা বাজার পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড.মাহবুবুর’রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে আসন গ্রহন করেন ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের কেন্দ্রীয় মহাসচিব ও শরীয়তপুর জেলা সভাপতি হাজী এম.এ কাইয়ুম চুন্নু মুন্সী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটির সিনিয়র সহসভাপতি মোঃ সেলিম ঢালী।

এসময় অরও উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা সহ-সভাপতি সোহেল রানা। ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা প্রচার-প্রকাশনা সম্পাদক মোঃ মাহবুবুর’রহমান (বাবু) বেপারী, ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের জেলা কমিটির অন্যতম সদস্য রিয়াজুল ইসলাম রিয়াদ মাদবর, মোঃ জালাল, মোঃ রাসেল, মোঃ এমরান, মোঃ আনোয়ার হোসেন।

এ গণসংবর্ধনা ও আলোচনা সভা পরিচালনা করেন ওয়ার্ল্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের শরীয়তপুর জেলা কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুব তালুকদার।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top