Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

মার্কিন প্রেসিডেন্ট বাইডেন দুর্ঘটনার কবলে

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের নিরাপত্তাবহরের একটি গাড়িতে আরেকটি ঘাড়ি ধাক্কা দিয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) রাতে ডেলাওয়্যারে উইলমিংটনের নির্বাচনী প্রচার সদর দপ্তর থেকে স্ত্রী জিল বাইডেনকে সঙ্গে নিয়ে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন মার্কিন প্রেসিডেন্ট। এক প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স।

তবে এ ঘটনায় বাইডেন দম্পতি অক্ষত আছেন। দুর্ঘটনার পর তারা নিরাপদেই বাড়ি ফিরেছেন।

রয়টার্সের খবরে বলা হয়, উইলমিংটনের নির্বাচনী প্রচার সদর দপ্তর থেকে প্রচার দলের সদস্যদের সঙ্গে নৈশভোজ সেরে স্থানীয় সময় রাত ৮টার দিকে বাড়ির উদ্দেশে রওনা হন বাইডেন দম্পতি। একপর্যায়ে ডেলাওয়্যারের লাইসেন্সধারী একটি সিলভার রঙের সেডান গাড়ি বাইডেনের নিরাপত্তাবহরের এসইউভি গাড়িতে ধাক্কা দিলে এই দুর্ঘটনা ঘটে।

টেলিভিশনের ফুটেজে দেখা যায়, দুর্ঘটনার পরই মার্কিন প্রেসিডেন্টের দায়িত্বে নিয়োজিত সিক্রেট সার্ভিসের সদস্যরা বাইডেনকে ঘিরে ধরে তার গাড়ির দিকে নিয়ে যান। পরে ওই গাড়িতে করেই স্ত্রী জিল বাইডেনকে নিয়ে বাড়ি ফিরেন তিনি।

অন্যদিকে ধাক্কা দেওয়ার পরই ওই গাড়িটিকে ঘিরে ফেলেন নিরাপত্তা কর্মকর্তারা। তারা গাড়িটিকে চারদিক দিয়ে ঘিরে এর চালকের দিকে বন্দুক তাক করলে চালক তার দুই হাত উপরে তুলে ধরেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top