Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

সংলাপের পাঠ শেষ হয়ে গেছে : ওবায়দুল কাদের

বিএনপির সঙ্গে সংলাপের পাঠ শেষ হয়ে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, একসময় বলেছিলাম, শর্ত ছাড়া আসলে সংলাপ হতে পারে, সেই সময় শেষ।

রোববার (৫ নভেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নিজ কক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপির সঙ্গে সংলাপ নিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘সংলাপ সন্ত্রাসের সঙ্গে হয় না। বিএনপি আবারও প্রমাণ করেছে। তারা আগুনসন্ত্রাসের দল। এখন তারা যা করেছে এরপর আর সংলাপের পরিবেশ নাই।’

তিনি বলেন, বিএনপির এক কোটি নেতাকে ঘর ছাড়া করা হয়েছে, আর আট হাজার নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে- এসব মিথ্যা কথা বলে বিদেশিদের কাছে নালিশ দিচ্ছে। তাদের বলব, এসব মুখে না বলে তারা তালিকা দিক।

সংলাপের পাঠ শেষ হয়ে গেছে : ওবায়দুল কাদের
আমাদের ফাঁদে ফেলতে গিয়ে বিএনপিই ফাঁদে পড়েছে : কাদের
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের মানুষের নিরাপত্তার জন্য বিজিবি মোতায়েন করা হয়েছে। বিএনপির থাবা থেকে রক্ষার জন্য বিজিবি মোতায়েন করা হয়েছে।

তিনি বলেন, আন্দোলনের নামে বাস পোড়ানো, পুলিশের ওপর আক্রমণ, হাসপাতালে হামলা এসব দায় কী এড়াতে পারবে বিএনপির নেতারা? যদি বিচারের কাঠগড়ায় তাদের দাঁড় করানো হয়, একজনও এড়াতে পারে না। নেতাদের নির্দেশে এসব অপকর্ম হয়েছে। সন্ত্রাস হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির প্রমুখ।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top