Monday , 20 May 2024
সংবাদ শিরোনাম
সরকারের সফলতা ও দেশের উন্নয়নে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা সম্পন্ন

সরকারের সফলতা ও দেশের উন্নয়নে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা সম্পন্ন

নিউজফেয়ার ও স্বকাল চিত্র পত্রিকা এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের আয়োজিত- সরকারের সফলতা ও দেশের উন্নয়নে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা, অনুদান, সম্মাননা পদক, সাংস্কৃতিক অনুষ্ঠান ২৭ শে জুন সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন সাবেক সফল প্রতিমন্ত্রী জনাব সাদেক সিদ্দিকী । প্রধান পৃষ্ঠপোষোক হিসাবে উপস্তিত ছিলেন জনাব যুবরাজ খান । এছাড়াও উপস্তিত ছিলেন বিভিন্ন সাংবাদিক, রাজনৈতিক নেতা ও অন্যান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে সভাপতিত্বে ছিলেন নিউজফেয়ার পত্রিকার সম্পাদক এবং ওয়ার্ড জার্নালিস্ট ওয়েলফেয়ার কাউন্সিলের চেয়ারম্যান জনাব টি.এ.কে. আজাদ।
উপস্থাপনায় ছিলেন জিন্নাতুল ইসলাম জিন্নাহ্। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নিউজফেয়ার পত্রিকার ডেস্ক রিপোর্টার এবং কম্পিউটার অপারেটর জনাব মাহমুদুল হাসান সহ আরো অনেকে। অনুষ্ঠানটিতে সরকারের সফলতা ও দেশের উন্নয়নে মিডিয়ার ভূমিকা শীর্ষক আলোচনা সভা, অনুদান, সম্মাননা পদক, সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সফল প্রতিমন্ত্রী জনাব সাদেক সিদ্দিকী, সরকারের সফলতা ও দেশের উন্নয়নে মিডিয়ার ভূমিকার বিষয়ে বক্তব্য রাখেন তিনি । এছাড়াও ‍সরকারের মেগা প্রজেক্ট সম্পর্কে বিভিন্ন বক্তব্য রাখেন।
তারপরে অনুষ্ঠানের সভাপতি টি.এ.কে. আজাদ বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষে দিন দিন দেশ কে উন্নতির চরম শিখরে নিয়ে যাচ্ছেন। এছাড়াও বলেন বঙ্গবন্ধু না থাকলে বাংলাদেশ জন্ম হতো না । বঙ্গবন্ধুর জন্যেই আজ বাংলাদেশ স্বাধীনতা অর্জন করেছেন। তারপর পদ্মা সেতুর সম্পর্কে কিছু কথা বলেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ দিয়ে তার বক্ত

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top