Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

হিলিতে হরতালের প্রভাব নেই, স্থলবন্দর দিয়ে আমদানি রপ্তানি স্বাভাবিক

দিনাজপুরের হিলি স্থলবন্দরে হেফাজতে ইসলামের ডাকা হরতালের কোনও প্রভাব পড়েনি। হরতালকে কেন্দ্র করে এখন পর্যন্ত কোনও অপ্রীতিকর ঘটনার খবরও পাওয়া যায়নি। এদিকে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থানে রয়েছে।

আজ রোববার (২৮ মার্চ) সকাল থেকে স্থলবন্দরে আমদানি-রপ্তানি স্বাভাবিক অবস্থা লক্ষ্য করা গেছে। যান চলাচল করছে অন্যদিনের মতোই।

হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাপ জানান, হেফাজতে ইসলামের ডাকা হরতালের কোনও প্রভাব পড়েনি হিলি স্থলবন্দরে। প্রতিদিনের মতো আমদানি রপ্তানি স্বাভাবিক রয়েছে। নিয়মিত ভারত থেকে গাড়ি স্থলবন্দরে প্রবেশ করছে এবং দেশের বিভিন্ন স্থানে ট্রাকে পণ্য সরবরাহ করা হচ্ছে।

হাকিমপুর থানার ওসি ফেরদৌস ওয়াহিদ বলেন, হরতালকে কেন্দ্র করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে কোনও ছাড় দেওয়া হবে না। আমরা চাই না কোনও ধরনের জনদুর্ভোগ সৃষ্টি হোক, রাস্তাঘাট কিংবা যান চলাচল কোথাও বন্ধ থাকুক। মানুষ ও যান চলাচল স্বাভাবিক রাখতে আমরা কাজ করছি।

এদিকে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নূর এ আলম জানান, হরতালকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে রয়েছে বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা সদস্যরা। হরতালকে কেন্দ্র করে কেউ নাশকতা সৃষ্টি করলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top