Friday , 10 May 2024
সংবাদ শিরোনাম

প্রধানমন্ত্রীর অটোগ্রাফের পর একাধিক বিয়ের প্রস্তাব

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছ থেকে অটোগ্রাফ পাওয়া ভারতের পশ্চিমবঙ্গের সেই মেয়েটি একের পর এক বিয়ের প্রস্তাব পেয়েছেন। বাঁকুড়ার ক্রিশ্চিয়ান কলেজের ওই ছাত্রীটির ক্ষেত্রে এমনই ঘটেছে।

প্রধানমন্ত্রীর অটোগ্রাফ নেওয়ার পর থেকে তার গ্রামে সে এবং তার পরিবার প্রায় সেলিব্রেটি স্থানীয়, খ্যাতির বিড়ম্বনা এমনই যে আশে পাশের এলাকা থেকে তার জন্য বিয়ের প্রস্তাবও এসেছে বেশ কয়েকটি।

এই রাজ্যের মেদিনিপুরে প্রধানমন্ত্রী মোদির জনসভা চলাকালীন শামিয়ানার একটা বড় অংশ ভেঙে আহত হন দর্শক-শ্রোতাদের একটা বড় অংশ। পরিস্থিতি এমন দাঁড়িয়েছে, নিজের বক্তব্য স্থগিত রেখে নরেন্দ্র মোদি ছুটে যান হাসপাতালে যেখানে আহতদের নিয়ে যাওয়া হয়। আর সেখানে আলাপ হয় রীতা মুদি নামের এই ছাত্রীর সঙ্গে, সে আহতদের মধ্যে একজন।

তীব্র শারীরিক যন্ত্রণার মধ্যেও প্রধানমন্ত্রীকে কাছ থেকে দেখতে পেয়ে প্রচণ্ড খুশি হন রীতা। প্রধানমন্ত্রীর দিকে এগিয়ে দেন এক টুকরো কাগজ। মোদি তাতে লিখে দেন, ‘পরমাত্মা সুখী রাখে’ বা ‘ঈশ্বর তোমার মঙ্গল করুন’।

বিজেপির আইটি বিভাগের প্রধান আমিত মালব্য ট্যুইটারে একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালে বিছানায় শুয়ে আছে রীতা। মালব্য লিখেছেন, ‘প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা দেখুন। ১৯ বছর-বয়সী রিতা মুদি হাসপাতালের বিছানায় শুয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একটি অটোগ্রাফ দেওয়ার জন্য অনুরোধ করেন। রীতা কথা প্রায় বলতেই পারছিলেন না, মোদি তাকে যত্ন করে কাগজে সই করে দেন।’

রাণিবাঁধ এলাকার এই পরিবারটি তার পর থেকেই জনপ্রিয় হয়ে ওঠে এবং কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী রীতার জন্য বিবাহের প্রস্তাবও আসতে থাকে। প্রধানমন্ত্রীর অটোগ্রাফ পাওয়ার পর অনেক লোক আমাদের সঙ্গে সেলফি তুলতেও এসেছিল। তারা বলে  আমরা নাকি এখন সেলিব্রিটি হয়ে গেছি। আশেপাশের অনেক জেলা থেকে কিছু বিয়ের প্রস্তাবও এসেছিল। কিন্তু একেবারেই গুরুত্ব দিচ্ছি না এখন। আগে পড়াশোনা শেষ করি তারপর বিয়ে নিয়ে ভাবা যাবে; বললেন রীতা।

সারদামনি কলেজের প্রথম বর্ষের ছাত্রী তার বোন অনিতা মুদিও দিদির মতোই বিয়ের প্রস্তাব পেতে শুরু করেছেন। তবে, আগে পড়াশোনা তারপর বিয়ে- একই বক্তব্য অনিতারও।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top