Sunday , 28 April 2024
সংবাদ শিরোনাম

অস্তিত্ব রক্ষার জন্যই নির্বাচনে অংশ নেবে বিএনপি

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি তাদের অস্তিত্ব রক্ষার জন্যই আগামী জাতীয় নির্বাচনে অংশ নেবে। আজ মঙ্গলবার সকালে রাজধানীর কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগ আয়োজিত এলাকার বিভিন্ন মসজিদে আর্থিক অনুদান প্রদানের এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে আসবে। বিএনপি যদি নির্বাচনে না আসে তাহলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে।

খাদ্যমন্ত্রী বলেন, ডিসেম্বর মাসে একটা সুন্দর নির্বাচন হবে বলে আমরা আশা করি। এছাড়া নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন করবে বলেও আমরা আশা করি। এবার গ্রহণযোগ্য নির্বাচন হবে এবং সেই নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে। আমরা চাই সবার অংশগ্রহণে একটি নির্বাচন।

এ সময় উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে বর্তমান সরকারকে আবারো নির্বাচিত করার আহ্বান জানান তিনি।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত খতিব ও ইমামদের উদ্দেশে মন্ত্রী বলেন, একটা সমাজকে সুন্দর করার জন্য, একটা সমাজে সম্পূর্ণ শান্তি প্রতিষ্ঠার জন্য, আইনের শাসন কায়েমের জন্য সবচেয়ে বেশি অবদান রাখতে পারেন খতিব সাহেবরা।

কামরাঙ্গীচরসহ দেশের বিভিন্ন মসজিদে লাইব্রেরী স্থাপন, ইমামদের সম্মান বৃদ্ধিসহ নানা উন্নয়নের কথা উল্লেখ করে তিনি আরো বলেন, একটি সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নতি হয় না।

কামরাঙ্গীচর থানা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সোলায়মান মাদবর, স্থানীয় ৫৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন, স্থানীয় নেতাকর্মী ও অনুদান পাওয়া মসজিদের খতিব ও ইমামরা।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top