Sunday , 5 May 2024
সংবাদ শিরোনাম

রাশেদ খান মেনন হাসপাতালে ভর্তি

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন পিচ্ছিল রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ভোরে হাঁটার সময় রাস্তায় পিছলে পড়ে বাম পায়ের হাড় ভেঙে গেছে তার। আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর মিন্টো রোডে মন্ত্রীর বাসভবনের সামনে এই ঘটনা ঘটে। আহত মন্ত্রীকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান সকাল সাড়ে ১০টার দিকে এসব তথ্য জানান।

তিনি বলেন, মন্ত্রী মহোদয় ভোরে একা হাঁটতে বেরিয়ে ছিলেন। বৃষ্টি হওয়ায় রাস্তা ছিল পিচ্ছিল। মিন্টো রোডে বাড়ির সামনে মন্ত্রী পিছলে পড়ে যান। এতে তার বাম পায়ের হিপ জয়েন্টের (কোমরের দিকে পায়ের হাড়ের সংযোগ) হাড় ভেঙে গেছে। সঙ্গে সঙ্গেই সকাল ৮টার দিকে মন্ত্রী মহোদয়কে স্কায়ার হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা সার্জারি করার পরামর্শ দিয়েছেন। শিগগিরই সার্জারি করা হবে, বলেন মাইদুল।

২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনের পর ১২ জানুয়ারি শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করে নতুন মন্ত্রিসভা গঠন করা হয়। ওইদিনই বিমান ও পর্যটন মন্ত্রণালয়ের দায়িত্ব পান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। গত ৩ জানুয়ারি মন্ত্রিসভার রদবদলের সময় রাশেদ খান মেননকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top