Monday , 6 May 2024
সংবাদ শিরোনাম

বীরগঞ্জে চা বিক্রেতার লাশ উদ্ধার

দিনাজপুরের ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জে মো. বশির উদ্দিন নামে এক চা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।  তবে পুলিশ এবং পরিবারের দাবি সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে। নিহত মো. বশির উদ্দিন (৩২) বীরগঞ্জ শহরের জগদল হাটপুকুর এলাকার মো. আব্বাস উদ্দিনের ছেলে এবং পেশায় একজন চা বিক্রেতা।
ঢাকা-পঞ্চগড় মহাসড়কের বীরগঞ্জ শহরের শালবন সংলগ্ন জেল খানার মোড় নামক স্থান হতে গত মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে তার লাশটি উদ্ধার করে পুলিশ।
বীরগঞ্জ থানার এসআই দুলাল হক জানান, বীরগঞ্জ পৌর শহরের ঢাকা-পঞ্চগড় মহাসড়কের শালবন সংলগ্ন জেল খানার মোড় নামক স্থানে সড়কে লাশ পড়ে থাকতে দেখে এক ট্রাকচালক ঘটনাস্থলে থেকে দূরে ১৬ মাইল নামক বাজারে উপস্থিত লোকজনদের বিষয়টি অবহিত করেন। লোকজন ঘটনাস্থলে এসে বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশ ও পরিবারকে সংবাদ দেয়। ঘটনাস্থল পরিদর্শনে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দোকান বন্ধ করে রাতে বাড়ি ফেরার পথে কোন গাড়ির ধাক্কায় তার মৃত্যু হতে পারে।
বীরগঞ্জ থানার ওসি মোছা. সাকিলা পারভীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শনে হত্যাকান্ডের কোন আলামত পাওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, কোন অজ্ঞাত ট্রাক ধাক্কা দিলে মাথায় প্রচন্ড আঘাত লাগে এবং ঘটনাস্থলেই মারা যান তিনি।
Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top