Monday , 13 May 2024
সংবাদ শিরোনাম

মিরপুরে কারখানার আগুনে ৩ শ্রমিক দগ্ধ

রাজধানীর মিরপুরের শেওড়াপাড়ায় একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অ্যাম্ব্রয়ডারি কারখানার শ্রমিক দগ্ধ হয়েছেন। শুক্রবার মধ্য রাতে সাদিক অ্যাম্ব্রয়ডারি কারখানায় আগুন লাগে। এতে তিন শ্রমিক দগ্ধ হন। ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেছেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এই তিনজনকে শনিবার ভোর ৪টার দিকে ঢামেক হাসাপাতালে আনা হয়েছে। দগ্ধ তিনজন হলেন-মো. মাইনুদ্দীন (২১), আলামীন (২০) ও মো. মাসুম (১৭)।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনেটর চিকিৎসকরা জানিয়েছেন, আগুনে মাঈনুদ্দীনের শরীরের ৮০ শতাংশ, আলামীনের ৭৫ শতাংশ ও মো. মাসুমের ৮০ শতাংশ শরীর দগ্ধ হয়েছে। তাদের তিনজনের অবস্থায় আশঙ্কাজনক। বার্ন ইউনিটের আইসিইউতে তাদের রাখা হয়েছে।

ফায়ার সদর দফতরের ডিউটি অফিসার মাহফুজ রিভেন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ৬টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে কাজ শুরু করে। প্রায় সোয়া একঘণ্টা পর ৪টা ৩৫ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। তিনি আরো জানান, বৈদ্যুতিক গোলযোগ থেকে কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ভেতরে ঘুমন্ত অবস্থায় ওই তিন শ্রমিক দগ্ধ হয়েছেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top