Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

সিঙ্গাপুরে ১, ভারতে ২, দেশে আনা হচ্ছে ৪ জনকে

কাঠমান্ডুতে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় আহত ১০ বাংলাদেশির মধ্যে এক জনকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া উন্নত চিকিৎসার জন্য দুই জনকে ভারতে নেয়া হবে। ইয়াকুব আলী ও ইমরানা কবির হাসিকে ভারত এবং মো. রেজওয়ানুল হককে সিঙ্গাপুর নেওয়া হচ্ছে। অপরদিকে নেপালের কাঠমান্ডুতে চিকিৎসা দেয়া হচ্ছে কবির হোসেন, শেখ রাশেদ রুবাইয়াত ও মো. শাহীন বেপারিকে। এদিকে দেশে ফিরিয়ে আনা হবে শাহরিন আহমেদ, আলমুন নাহার অ্যানি, কামরুন্নেসা স্বর্ণা ও মেহেদী হাসানকে। আজ বৃহস্পতিবার কাঠমান্ডুতে বাংলাদেশ দূতাবাস সাংবাদিকদের এ তথ্য জানায়।

প্রসঙ্গত, নেপালের রাজধানী কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার উড়োজাহাজটি গত সোমবার বিধ্বস্ত হয়ে বিমানবন্দরের পাশের একটি খেলার মাঠে পড়ে যায়। বিমানটি রানওয়ে থেকে ছিটকে পড়ে এবং আগুন ধরে যায়। উড়োজাহাজটিতে ৭১ জনের মধ্যে ৪ জন ক্রু ও ৬৭ জন যাত্রী ছিলেন।

এ ঘটনায় ২৬ বাংলাদেশিসহ ৪৯ জন নিহত হন। এ দুর্ঘটনায় নিহতদের পরিবার-পরিজন বিষয়টিকে মেনে নিতে পারছেন না তারা। সন্তান হারানোর শোকে বাকরুদ্ধ বাবা-মা। নিহতদের গ্রামের বাড়ি ও কর্মস্থলগুলোয় নেমে এসেছে শোকের ছায়া। শোক কর্মসূচি পালন করা হচ্ছে নিহতদের কর্মস্থল ও এলাকায়।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top