Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

ভাঙা ডিম ফ্রিজে রাখার পদ্ধতি জানতে অ্যাম্বুলেন্সে ফোন!

ধরুন, আপনার প্রচন্ড মাথা ধরেছে। কয়েকজন একসঙ্গে থাকেন। অন্যদের বললেন, আপনি ঘুমাতে চান, কেউ যেন বিরক্ত না করে। কিন্তু ঘুমানোর খানিক বাদেই কেউ একজন আপনাকে ডেকে তুললো।

তারপর জানতে চাইবে, একসঙ্গে কেনাকাটা করতে গিয়েছিলেন আপনারা। সেখানে দুজনেই বিভিন্ন জিনিসের দাম দিয়েছেন। আপনি তার কাছ থেকে কয়েক টাকা পান।

কিংবা জরুরি কোনো কাজ করছেন, এমন সময় কেউ যদি মামুলি বিষয়ে ফোন করে জানতে চান, কেমন লাগে বলুন তো! এমনই এক ঘটনা ঘটেছে যুক্তরাজ্যের নাটিংহামে। ‘ভাঙা ডিম কীভাবে ফ্রিজে রাখব?’ উত্তর জানতে চেয়ে অ্যাম্বুল্যান্সে ফোন করেছেন এক নারী।  সেটাও মাঝরাতে। হ্যাঁ, এমনই অদ্ভুত ঘটনার সাক্ষী থােলো যুক্তরাজ্যের নাটিংহামের অ্যাম্বুল্যান্স পরিষেবা।

গত ২৩ জানুয়ারি এক নারী মাঝরাতে অ্যাম্বুল্যান্স পরিষেবায় ফোন করে জানতে চান, তার ভেঙে যাওয়া ডিমগুলো কীভাবে ফ্রিজে রাখবেন? এখানেই শেষ হয়নি তার প্রশ্ন। তিনি আরো জানতে চান, সারারাত কি ফ্রিজের দরজা খোলা রাখব?

প্রথমে অ্যাম্বুল্যান্স পরিষেবা থেকে জানান হয়, একমাত্র জরুরি অবস্থা হলেই এখানে ফোন করবেন। কিন্তু এখানেই শেষ হয়নি তার প্রশ্ন। তিনি বার বার ফোন করে বিরক্ত করতে থাকেন অ্যাম্বুল্যান্স পরিষেবার অফিসে। শেষ পর্যন্ত তাকে অনেক বার বোঝানো হলে তিনি থামেন।

সম্প্রতি সেই ফোন কলের একটি অডিও প্রকাশ করে নটিংহামের অ্যাম্বুলেন্সে পরিষেবা। যেখানে স্পষ্ট শোনা যাচ্ছে ওই নারীর কন্ঠস্বর, যেখানে তিনি ভাঙা ডিমের কথা বলছেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top