Saturday , 4 May 2024
সংবাদ শিরোনাম

ফরিদপুরে ট্রাকচাপায় এনজিও কর্মী নিহত, আহত এক

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ফরিদপুর শহরতলির মদনখালী স্লুইস গেট এলাকায় ট্রাকচাপায় এক এনজিও কর্মী নিহত হয়েছে। গুরুত্বর আহত হয়েছে আরেক এনজিও কর্মী।

জানা যায়, ট্রাকচাপায় রিক্তা বেগম (৩৩) এবং পান্না (৩৫) নামের দুই এনজিও কর্মীকে গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে ফরিদপুর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক রিক্তাকে মৃত ঘোষণা করেন। পা ভেঙে আহত পান্নাকে ফরিদপুর মেডিকেল কলেজের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়েছে। রিক্তা ও পান্না দুজনেই স্থানীয় বেসরকারি সংস্থা ফরিদপুর ডেভেলপমেন্ট এজেন্সী (এফডিএ) এর মাঠ কর্মকর্তা।

ফরিদপুর ডেভেলপমেন্ট এজেন্সি (এফডিএ) এর নির্বাহী পরিচালক মো. আজহারুল ইসলাম জানান, রিক্তা ও পান্না দুজনই একটি স্কুটিতে করে শহরতলির সাইজউদ্দিন মাতুব্বরের ডাঙ্গি এলাকার এফডিএ’র কার্যালয়ে যাচ্ছিলেন। পান্না স্কুটি চালাচ্ছিল। পেছনে ছিলেন রিক্তা। আজ সকাল সাড়ে ৮টার দিকে স্কুটি মদনখালী স্লুইস গেট পার হওয়ার পর পরই বিপরীর দিক সিঅ্যান্ডবি ঘাট এলাকা থেকে সিমেন্টবোঝাই একটি ট্রাক তাদের চাপা দিলে এ হতাহতের ঘটনা ঘটে।

ফরিদপুর কোতয়ালী থানার এসআই শাহীন জানান, খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। চালক পালিয়ে যেতে সমর্থ হলেও ট্রাকটি আটক করা হয়েছে।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top