Saturday , 11 May 2024
সংবাদ শিরোনাম

আইভীকে হত্যাচেষ্টায় থানায় অভিযোগ দায়ের

মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীকে হত্যাচেষ্টার অভিযোগ এনে নিয়াজুল ও শাহ নিজামসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১ হাজার জনের নামে মামলার আবেদন করা হয়েছে।

আজ মঙ্গলবার সকালে নারায়ণ সিটি করপোরেশনের আইন কর্মকর্তা এম এ সাত্তার বাদী হয়ে ৯ জনের নামোল্লেখ ও অজ্ঞাত এক হাজার জনের নামে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় এ অভিযোগ দায়ের করেন। সদর মডেল থানার ওসি আব্দুর রাজ্জাক বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, অভিযোগটি গ্রহণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে। সংঘর্ষকালে অস্ত্র হাতে ছবি প্রকাশ পাওয়া নিয়াজুল ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিয়াজসহ নয় জনের নামোল্লেখ করা হয়েছে

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি হকার বসানো নিয়ে চাষাঢ়ায় সায়াম প্লাজার সামনে সংঘর্ষে সিটি মেয়র আইভীসহ অন্তত অর্ধশত আহত হন। সেদিন মানবঢাল তৈরি করে আইভীকে রক্ষা করতে দেখা যায়। এর দুইদিন পর আইভী স্ট্রোকে আক্রান্ত হলে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পর আইভী অভিযোগ করেন, হামলাকারীরা সবাই শামীম ওসমানের ক্যাডার এবং শামীম ওসমানের নির্দেশে তাকে হত্যার জন্যই এ হামলা হয়েছে। হামলায় তিনি আহত হয়েছেন।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top