Sunday , 19 May 2024
সংবাদ শিরোনাম

তেলাপোকা দিয়ে শরীর মালিশ, বিমানবন্দরে আটক দম্পত্তি!

সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায়, গুয়াংডং প্রদেশের এক আন্তর্জাতিক বিমানবন্দরে ২৫ নভেম্বর ঘটেছে এক অদ্ভুদ ঘটনা। এক দম্পতির তাদের ব্যাগের মধ্যে অনেক তেলাপোকা নিয়ে বিমানবন্দরে গেলে তাদের মালপত্র এক্স রে যন্ত্রের সাহায্যে স্ক্যান করতে গিয়ে দেখা যায় কিছু একটা অসঙ্গতি চোখে পড়ে এক মহিলা কাস্টমস অফিসারের। তিনি ব্যাগের মধ্যে কিছু একটা নড়েচড়ে বেড়াতে দেখেন।

তবে তিনি ভাবতে পারেননি ব্যাগ খুললে তাঁর জন্য কোন সারপ্রাইজ অপেক্ষা করছে! শ’শ আরশোলা অথাৎ তেলাপোকা কিলবিল করে ব্যাগ থেকে বেরিয়ে আসতে দেখে ভয় পেয়ে যান ঔ মহিলা কাস্টমস অফিসার। এমনকি, কেঁদেও ফেলেন তিনি।

কিন্তু ঠিক কি কারণে ব্যাগ ভর্তি আরশোলা নিয়ে যাচ্ছিলেন ওই দম্পতি? সেই কারণটাও অদ্ভুত। দম্পত্তিকে এ বিষয়ে জিজ্ঞাসা করলে পাওয়া যায় অদ্ভুদ উত্তর। স্বামীর কাছে জিজ্ঞাসাবাদে তিনি বলেন আরশোলাগুলিকে একটি বিশেষ ভেষজের সঙ্গে মিশিয়ে প্রলেপটা তার স্ত্রীর গায়ে লাগানোর জন্য আরশোলাগুলোকে নিয়ে যাচ্ছিলো।

আসলে এটা চিনের এক বহু পুরনো রোগ নিরাময় পদ্ধতি। চর্মরোগ সারাতে ওই ভেষজের নাকি জুড়ি নেই! তবে ওই ভদ্রমহিলার অসুখটা ঠিক কি, তা নিয়ে কিছু বলতে চাননি তাঁর স্বামী।

তবে ধরা পড়ার পরে আর আরশোলাগুলি ফেরত দেওয়া হয়নি ওই বয়স্ক দম্পতিকে। খালি হাতেই তাঁরা বিমানে ওঠেন। আরশোলাগুলিকে নিয়ে ঠিক কি করা হয়েছে, তা জানা যায়নি।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top