Saturday , 18 May 2024
সংবাদ শিরোনাম

চট্টগ্রামে গণপরিবহন মালিকদের ডাকা অনির্দিষ্টকালের ধর্মঘট চলছে

পুলিশি হয়রানি বন্ধসহ ১১ দফা দাবিতে চট্টগ্রাম মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদের ডাকে দ্বিতীয় দিনের মতো চলছে অনির্দিষ্টকালের ধর্মঘট। সোমবার সকালে মালিকপক্ষ বৈঠকে বসলেও, ধর্মঘট প্রত্যাহারের কোন সিদ্ধান্ত আসেনি।

আগ্রাবাদে মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদের কার্যালয়ে বৈঠকে বসেন মালিকপক্ষ। পরে সংগঠনটির আহ্বায়ক বেলায়েত হোসেন সাংবাদিকদের জানান, দাবি আদায় না হওয়া পর্যন্ত ধর্মঘট চলবে। তবে আগামীকাল ধর্মঘটের বিষয়ে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের সঙ্গে বৈঠকে বসবেন তারা। তারপর সিদ্ধান্ত নেয়ার কথা জানিয়েছেন মালিকপক্ষ।

এদিকে, ধর্মঘটের কারণে আজও সকাল থেকে শহরে গণপরিবহন চলাচল বন্ধ রয়েছে। গাড়ি না পাওয়ায় কর্মস্থলের উদ্দেশ্যে বের হওয়া যাত্রীরা পড়েছেন দুর্ভোগে। নগরীর টাইগারপাস, জিইসসি মোড় ও বহদ্দারহাটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে যাত্রীদের অপেক্ষা করতে দেখা গেছে। এদিকে, অল্প দুয়েকটি গাড়ি চললেও তাতে উপচে পড়া ভিড় দেখা গেছে। রাস্তায় ট্রাফিক পুলিশের মামলা ও গাড়ি রিকুইজিশনের নামে হয়রানি বন্ধসহ ১১ দফা দাবিতে রোববার ভোর থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটের ডাক দেয় চট্টগ্রাম মেট্রো গণপরিবহন মালিক সংগ্রাম পরিষদ।

Share!

About newsfair

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Scroll To Top